চাঁদপুর শাহরাস্তিতে ফসলের মাঠ থেকে কৃষকের মৃতদেহ উদ্ধার

অপরাধ

মামুন মজুমদার :
শাহরাস্তি উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের গঙ্গারামপুর এলাকার ফসলের মাঠ থেকে কৃষক মোঃ বেলায়েত হোসেন রিপন এর (৩৫) মৃত দেহ উদ্ধার করেছে শাহরাস্তি থানা পুলিশ ঘটনার বিবরণে জানা যায় আজ সকাল সাড়ে ১০ টায় এলাকায় খোকনের স্ত্রী কানন বেগম মাঠে ছাগল ছড়াতে গিয়ে মাঠে পড়ে থাকা রিপনের মৃতদেহ দেখতে পায়। কানন বেগম মৃতদেহ দেখে চিৎকার করলে পাশবর্তী বাড়ির লোক ছুটে আসে। এলাকাবাসী শাহরাস্তি থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।
পুলিশ জানায় তার মাথায় ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করে এখানে ফেলে রাখা হয়েছে বেলায়েত হোসেন রিপন কৃষি কাজের পাশাপাশি মাটির কাজ করতেন কোরবানির ঈদে সে চামড়ার ব্যবসা করেছিল রিপন গঙ্গারামপুর হাজী বাড়ির মৃত মৌলভী মকসুদ আলীর ছেলে রিপন তিন সন্তানের জনক। শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মান্নান জানান তার গলায় ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।
ঘটনাস্থলে সিনিয়র সহকারী পুলিশ সুপার কচুয়া সার্কেল মোঃ আবুল কালাম চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন এলাকাবাসী জানায় রিপন একজন কর্মঠ ছেলে এলাকাবাসী রিপনের হত্যার রহস্য উন্মোচন ও দোষীদের শাস্তি দাবি করেন।

Leave a Reply

Your email address will not be published.