চট্রগ্রামে চুরি হওয়া পিকাপের ২১ টুকরা সহ ফেনীর সোনাগাজীতে চোর চক্রের গ্রেপ্তার ৫

অপরাধ

ফেনী জেলা প্রতিনিধি :
চট্রগ্রামে চুরি হওয়া পিকাপের ২১ টুকরা সহ ফেনীর সোনাগাজীতে চোর চক্রের ৫ জন গ্রেপ্তার হয়েছে। ৩১ মার্চ (রোববার) দুপুরে দিকে ফেনীর পুলিশ সুপার জাকির হাসান এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের এসব তথ্য জানান।

তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোনাগাজী উপজেলা পোস্ট অফিসের সামনে আকাশ ডেন্টিং ওয়ার্কসপে শনিবার অভিযান চালায় পুলিশ। এ সময় ওয়ার্কসপ থেকে একটি গাড়ির ২১ টুকরো উদ্ধার এবং ওয়ার্কসপের মালিক আজাদ হোসেন আকাশকে গ্রেফতার করেন পুলিশ।

তাৎক্ষনিক জিজ্ঞাসাবাদে আকাশ জানান, গত শুক্রবার চোর চক্রের চার সদস্য একটি পিকআপ চট্টগ্রাম থেকে চুরি করে তার ওয়ার্কসপে এনে ২১ টুকরো করে। টুকরোগুলো কেজি মাপে বিক্রির জন্য তার হেফাজতে রাখেন তারা। টুকরোগুলো বিক্রির প্রলোভন দেখিয়ে আকাশের মাধ্যমে ডেকে এনে চোর চক্রের সদস্য নিশান, আজিজ, হাসান ও ফয়সালকে গ্রেফতার করে পুলিশ। তাদের বাড়ি ফেনী, চট্টগ্রাম, নোয়াখালী ও কুমিল্লা জেলায়। তাদের সবাই চট্টগ্রামে ভাড়া বাসায় বসবাস করেন বলে জানান।
জিজ্ঞাসাবাদে চোর চক্রের সদস্যরা আরো জানান, গত শুক্রবার চট্টগ্রামের হালিশহর থেকে তারা ব্যবসায়ী নিজাম উদ্দিনের পার্কিং করে রাখা একটি পিকআপ চুরি করে ফেনীর সোনাগাজী নিয়ে আসেন। পিকআপের ইঞ্জিন ব্যতিত অন্যান্য অংশ টুকরো করে ভাঙ্গারি দোকানে বিক্রি করার চেষ্টা করেছিল। গাড়ি টুকরো উদ্ধারের ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছেন বলে পুলিশ সুপার জানান।

Leave a Reply

Your email address will not be published.