গাজীপুর জেলা দলিল লেখক ও তল্লাশীকারক সমিতির শোক দিবস পালন

অন্যান্য

রবিউল আলম :
গাজীপুরে জাতীয় শোক দিবস ও ইতিহাসের মহানায়ক স্বাধীন বাংলাদেশের স্হপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উৎযাপন উপলক্ষে আলোচনা সভা, দোয়া,মিলাদ মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার ৩০ আগস্ট দুপুরে গাজীপুর জেলা সাব-রেজিষ্টার অফিসে সকল দলিল লেখক ও তল্লাশীকারকদের আয়োজনে জেলা রেকর্ড রুম কক্ষে এ শোক দিবস অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গাজীপুর সদর ও ২য় যুগ্ন সাবরেজিষ্ট্রি অফিসের রেজিষ্টার মিনতী দাস এর সভাপতিত্বে,প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,অহিদুল ইসলাম জেলা রেজিস্টার গাজীপুর।প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন (বুদ্দিন) সিনিয়র সহ-সভাপতি গাজীপুর মহানগর আওয়ামী লীগ। তিনি শোক দিবস অনুষ্ঠানে বলেন,বঙ্গবন্ধুর পরিবারের হত্যাযঞ্জের মতো ঘটনা পৃথিবীতে দ্বিতীয়টি আর ঘটেনি,খুনিরা আজও সক্রিয়।আমি তার রুহের মাগফিরাত কামনা করি।

শোকসভা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন,বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ দর্জি,সভাপতি অত্র দলিল লেখক ও তল্লাশীকারক সমিতি।মোহাম্মদ আহাদ আলী,সহ-সভাপতি অত্র দলিল লেখক ও তল্লাশীকারক সমিতি।এছাড়া আরও উপস্থিত ছিলেন গাজীপুর জেলা সাব-রেজিস্ট্রেশন বিভাগের প্রধান সহকারী, রেকর্ড কিপার,অত্র অফিসের সকল কর্মকর্তা,কর্মচারীবৃন্দ এবং সকল নবীশবৃন্দ্র ও দলিল লেখক ও তল্লাশীকারক বৃন্দ। মোনাজাত পরিচালনা করেন,আলহাজ্ব মাওলানা কাউছার হাবিবী।মোনাজাত শেষে রান্না করা খাবার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.