গাজীপুরের পূবাইলে নিজ কন্যাকে ধর্ষণের দায়ে গ্রেফতার বাবা

অপরাধ

রবিউল আলম :
গাজীপুর মহানগরীর পূবাইলে ভাড়া বাসায় পিতা কর্তৃক নিজের মেয়ে (২০) কে ধর্ষণের অভিযোগ উঠেছে এক পাষণ্ড পিতার বিরুদ্ধে।ঘটনাটি ঘটে বৃহস্পতিবার রাতে পূবাইল মেট্টো থানার ৪১ নং ওয়ার্ড কলেজ পাড়া এলাকার নাজির হোসেন এর ভাড়া বাসায়।ভিকটিমের বাবা আঃহাকিম (৪০)দীর্ঘ দিন ধরে দুই মেয়ে এক ছেলে স্রীসহ ঐ বাসায় ভাড়া থাকতেন,পাশের স্হানীয় এ এণ্ড এ ট্রাউজার ফ্যাক্টরীতে চাকরি করতেন ভিকটিমের বাবা।আঃ হাকিম কুড়িগ্রাম জেলার উলিপুর থানার থেতরাই ইউনিয়ন আমিন পাড়া গ্রামের মৃত শহীদ আলীর ছেলে। বর্তমানে পূবাইল কলেজ গেইট নাজির হোসেন এর বাড়ীর ভাড়াটিয়া।

ঘটনা প্রবাহে জানা যায়,ভিকটিম ঐ মেয়ের তিন মাস পূর্বে বিয়ে হয়।বিয়ের আগে ও পাষণ্ড পিতা তাকে একাধিকবার ধর্ষণ করে।বিয়ের পর থেকে ভিকটিম ও তার স্বামী বাবা মায়ের সঙ্গে থাকতেন ঐ মেয়ে।বৃহস্পতিবার গভীর রাতে আবারও তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করলে, ভিকটিম আত্মাহত্যার পথ বেছে নিতে চাইলে আশ পাশের লোকজনের মধ্যে বিষয়টি জানাজানি হলে,স্হানীরা শনিবার ভোরে পুলিশে খবর দেয়।

পূবাইল থানার অফিসার ইনচার্জ মুহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,ইতি মধ্যে আসামি গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে পূবাইল থানার মামলার তদন্ত কর্মকর্তা এস আই মিলন এ বিষয়ে বলেন,ইতিমধ্যে ভিকটিম নিজে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে(৯)১ ধারায় মামলা করেন,যার পূবাইল থানা মামলা নং ৯ তারিখ ১৬/০৭/২০২২ পরে দুপুর ১২টা ৫ মিনিটে অভিযুক্ত আসামীকে গ্রেফতার করে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.