খাগড়াছড়ির গুইমারা রিজিয়নের উদ্যোগে ঈদুল ফিতর উপলক্ষে স্থানীয়দের মাঝে মানবিক সহায়তা প্রদান

অন্যান্য

মোহাঃ নুরুল ওহাব,গুইমারা (খাগড়াছড়ি)থেকে
পার্বত্য জেলা খাগড়াছড়িতে স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে গুইমারা রিজিয়ন নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে। দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে ত্রাণ বিতরণ, শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানে বিভিন্ন সহায়তা প্রদান, গরীব ছাত্র-ছাত্রীদের আর্থিক সহায়তা প্রদানের পাশাপাশি বিভিন্ন আর্থ সামাজিক উন্নয়ন কর্মকান্ড পরিচালনার মাধ্যমে খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে।

এরই ধারাবাহিকতায় ২৭ এপ্রিল সকাল ১০ টার দিকে গুইমারা রিজিয়নের প্রশিক্ষন মাঠে সেনাবাহীনির গুইমারা রিজিয়নের এর পক্ষ থেকে দায়িত্বপূর্ণ এলাকার (২৬৬) জন দরিদ্র পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান করেন।

এ সময় উপস্থীত ছিলেন গুইমারা রিজিয়ন কমান্ডার বিএ- ৪৯৪২ ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কামাল মামুন, বিএএমএস, এনডিসি, পিএসসি, জি, বিএম বিএ-৭৫৮০ মেজর আহসান উজ জামান, পিএসসি, জি, এবং ডিকিউ বিএ- ৭৯০৮ মেজর মোঃ জহিরুল ইসলাম, জি সহ সকল জোন কমান্ডার ও অন্যান্য অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় রিজিয়ন কমান্ডার সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে পরামর্শ দেন এবং ভবিষ্যতে এধরনের জনসেবামূলক কর্মকাণ্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published.