কুমিল্লা কোতয়ালী থানা পুলিশের অভিযানে মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

অপরাধ

আলমগীর হোসেন আলম :
কুমিল্লা কোতয়ালী থানা পুলিশের অভিযানে মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। শনিবার নগরীর কাপ্তান বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- নগরীর রানীর বাজার এলাকার হাফিজুল ইসলামের ছেলে রাফাতুল ইসলাম অর্ণব (২২), কাপ্তানবাজার এলাকার ইসমাইল হোসেনের ছেলে সাইফুল হোসেন জয় (২০) ও একই এলাকার মো. হেলালের ছেলে মো. নাইম (১৯)।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা সদর সার্কেল মো. সোহান সরকারের নির্দেশনায় কোতয়ালি মডেল থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর, এএসআই হান্নান আল-মামুন, এএসআই রুবেল মাহমুদসহ পুলিশের একটি টিম নগরীর কাপ্তান বাজার এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ওই এলাকার সিসি টিভি ফুটেজ পর্যালোচনার মাধমে মোটরসাইকেল চোর চক্রের রাফাতুল ইসলাম অর্ণব, সাইফুল হোসেন জয় ও নাইমকে গ্রেফতার করে এবং তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করে। অর্নবের বিরুদ্ধে রানির বাজারের ব‍্যাবসায়ী কামাল মিয়ার হোন্ডা চুরির মামলা রুজু করেন।তাহার বিরুদ্ধে কোতোয়ালি থানা একাধিক হোন্ডা চুরির মামলা আসামি। কোতয়ালি মডেল থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.