কুমিল্লায় বুড়িচংয়ে হটাৎ ধসে পরলো কোল্ড স্টোরেজের ৪ তলা ভবন

দুর্ঘটনা

কুমিল্লা প্রতিনিধি :
কুমিল্লায় বুড়িচংয়ে হটাৎ বিকট শব্দে ধসে পরলো কোল্ড স্টোরেজের ৪ তলা ভবন। এ ঘটনায় এখন পর্যন্ত কোন হতাহতের ঘটনা ঘটেনি বলে জানা যায়। জেলার ফায়ার সার্ভিসের ৫ টি ইউনিট উদ্ধার কাজ অব্যাহত রেখেছে।

আজ মঙ্গলবার ( ৮ জুন) সকাল আনুমানিক ৬ টার দিকে বুড়িচং উপজেলার ৭নং মোকাম ইউনিয়নের কাবিলা বাজার এলাকায় মোকাম কোল্ড ষ্টোরেজে এ ঘটনা ঘটে।

সরেজমিনে এলাকাবাসী সাংবাদিকদের জানান ভবনটি গত ৩০-৪০ বছর আগে স্হাপন করা হয়েছিল। সকালে হটাৎ বিকট শব্দে কোল্ড স্টোরেজের ভবনটি ভেঙ্গে পড়ে।

এলাকাবাসী আরো জানান, এই ভবনটি কম্প্রেসার বিস্ফোরণে কারনে এ ঘটনা ঘটতে পারে। জানা যায় সকালে ভেতরে কোন শ্রমিক ছিল না। এছাড়া ভবনের এক পাশে গরু ছাগলের খামার রয়েছে। কয়েকটা গরু ছাগল মারাও গেছে। ঘটনাস্খলে পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার কাজ চালাচ্ছে।

কুমিল্লা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আলী আজম জানান, কম্প্রেসার বিম্ফোরণ নাকি অন্য কারণে ভবনটি ভেঙ্গে পড়েছে তা এখনো নিশ্চিত নয়। কুমিল্লা সদর ও চান্দিনা থেকে ফায়ার সার্ভিসের ৫ টি ইউনিট উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে। এ ঘটনায় কোন মানুষের প্রাণহানী হয়নি। খামার থেকে গরু ছাগল গুলো উদ্ধার করা হচ্ছে। তদন্ত করে ভবন ভেঙ্গে পড়ার কারণ জানা যাবে। কোল্ড স্টোরেজে ৭০ হাজার মণ আলু রয়েছে বলে গোডাউন সূএে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published.