কুমিল্লায় পুলিশের পৃথক অভিযানে বিপুল পরিমান মাদকসহ গ্রেফতার ৩

অপরাধ

মাহফুজ বাবু :
গোপন খবরের ভিত্তিতে কুমিল্লা আদর্শ সদর ও বুড়িচং থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে বিদেশি মদ, গাঁজা ও স্কার্ফ সিরাপ সহ ৩মাদক কারবারিকে গ্রেফতার করেছে।
কোতোয়ালি মডেল থানাধীন ছত্রখীল ফাঁড়ী পুলিশের এসআই আনোয়ার হোসেন জানান, গোপন খবরের ভিত্তিতে রবিবার সকালে এএসআই বায়েজিদ ও এএসআই শিমুলসহ সঙ্গীয় ফোর্স নিয়ে পাঁচথুবি ইউনিয়নের সূবর্ণপুর এলাকায় অভিযান পরিচালানা করি। আনুমানিক সকাল সারে ১১টায় উল্লেখিত এলাকায় সড়কের ওপরে ব্যাটারী চালিত ভ্যান গাড়িকে থামার নির্দেশনা দিলে গাড়ি ফেলে দৌড়ে পালানোর চেষ্টা করে এক ব্যক্তি। এসময় তাকে আটক করে ভ্যানে তল্লাশী চালিয়ে কার্টুনের ভেতরে রাখা ২৪ কেজি গাঁজা, ৯১ বোতল বোটকা (মদ) ও ১০ বোতল হুইস্কি উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তিকে জিজ্ঞেসাবাদে জানা যায়, তার নাম রাছেল মিয়া (২৮) সে কুমিল্লা নগরীর সংরাইশ এলাকার কাউছার মিয়ার ছেলে। দীর্ঘদিন ধরেই পুলিশের চোখ ফাঁকি দিয়ে সীমন্ত থেকে মাদক বহন করে বিভিন্ন এলাকায় বিক্রি করতো।
আটককৃত মাদক কারবারির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এদিকে একই দিন সকাল আনুমানিক সারে ৯টায় জেলার বুড়িচং উপজেলার সীমান্ত সংলগ্ন ২নং বাকশিমুল ইউপির খারেরা এলাকার মুনাফ ফিলিং ও সিএনজি স্টেশনের সামনে বাগড়া কুমিল্লা সড়কের ওপর অভিযান চালিয়ে ১৫০ বোতল স্কার্ফ সিরাপ সহ এক মাদক কারবারি কে গ্রেফতার করেছে বুড়িচং থানা পুলিশ।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মাহবুবুর রহমান খাদিম সহ সঙ্গীয় ফোর্সের অভিযান চালায়। অভিযানে ১৫০ বোতল (ভারতীয় মাদক) স্কার্ফ সিরাপ উদ্ধার ও একটি অটোরিকশা জব্দ করা হয়। এসময় ২জন মাদক কারবারিকেও গ্রেপ্তার করা হয়। আটককৃত মাদক কারবারিরা হলো জেলা সদরের কুচাইতলী মধ্যেপাড়া এলাকার ভাড়াটিয়া মৃত হোসেন মিয়ার ছেলে অটোরিকশা চালক রবিউল হোসেন (২১) এবং বুড়িচং উপজেলার শংকুচাইল উত্তর পাড়া এলাকার আবুল হাসেমের ছেলে মকবুল হোসেন (৩৫)।
আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলে প্রেরণ করা হয়েছে। মাননীয় পুলিশ সুপার মহোদয়ের সার্বিক নির্দেশনায় মাদক, চোরাচালানসহ সকল অপরাধ দমনে বুড়িচং থানা পুলিশ সর্বদা সচেষ্ট রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published.