কুমিল্লায় টাস্কফোর্সের অভিযানে ইয়াবা ও ইয়াবা বিক্রির ৪লক্ষাধিক টাকাসহ আটক ১

অপরাধ

বিশেষ প্রতিবেদক :
১৬ ফেব্রুয়ারী বুধবার বিকেলে কুমিল্লা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের উদ্যোগে সহকারি পরিচাক চৌধুরী ইমরুল হাসান ও কুমিল্লা জেলা প্রশাসকের সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কানিজ ফাতিমা’র নেতৃত্বে কোতয়ালী থানাধীন ধর্মপুর (বড় বাড়ী) আসামী আইরিন সুলতানা (৩৪) এর বসতঘরে মাদক বিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালনা করে। এসময় ১০৫ পিস ইয়াবা ও মাদক বিক্রির ৪ লক্ষ ৯হাজার ৫শত ৪০ টাকা সহ মোঃ বায়জিদ আহমেদ (৫৭) কে হাতেনাতে আটক করা হয়।

এবিষয়ে চৌধুরী ইমরুল হাসান জানান, মুল হোতা ও মাদক কারবারি আইরিন সুলতানা টাস্কফোর্সের গতি বিধি টের পেয়ে পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।
টাস্কফোর্স অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই রূপন কান্তি পাল এসআই মোঃ মুরাদ হোসেন সহ অন্যান্য বিভাগীয় সদস্য অংশগ্রহণ করে। এছাড়াও কাস্টমস এর সহকারী (রাজস্ব) কর্মকর্তা, এনএসআইয়ের জুনিয়র ফিল্ড অফিসার ও কুমিল্লা জেলা পুলিশ টাস্কফোর্সের এ অভিযানে সার্বিক ভাবে সহায়তা করে। আসামীদের বিরুদ্ধে এসআই মোঃ মুরাদ হোসেন বাদী হয়ে নিয়মিত মামলা দায়ের করেছেন বলে নিশ্চিত করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

Leave a Reply

Your email address will not be published.