কুমিল্লার লালমাইয়ে নতুন ইউএনও নজরুল ইসলামকে লালমাই প্রেস ক্লাব এর ফুলের শুভেচ্ছা

অন্যান্য

মোঃ আব্দুল মতিন :
ধম’ বিষয়ক সম্পাদক লালমাই প্রেস ক্লাব
আজ ২৩ই জুলাই কুমিল্লা জেলায় লালমাই উপজেলার নতুন ইউএনও (উপজেলা নির্বাহী অফিসার) নজরুল ইসলামের সাথে লালমাই প্রেস ক্লাবের সভাপতি ড. শাহজাহান মজুমদার ও সাধারন সম্পাদক মো: কামাল হোসেনের নেতৃত্বে সৌজন্য সাক্ষাৎ করেন লালমাই প্রেস ক্লাবের সকল নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন লালমাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আবদুল মালেক বিকম ও মহিলা ভাইস চেয়ারম্যান মোসা: রাবেয়া বেগম এবং বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন।

নজরুল ইসলাম ২৮তম বিসিএস প্রশাসন ক্যাডারে উত্তীর্ণ হয়ে মন্ত্রণালয়ে যোগদান করে প্রশাসনের বিভিন্ন পর্যায়ে দায়িত্ব পালন করেন।

গত ৯ জুলাই জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে নজরুল ইসলামকে লালমাই উপজেলার নতুন ইউএনও হিসেবে পদায়ন করা হয় এবং গত ২০ই জুলাই সোমবার তিনি কর্মস্থলে যোগদান করেন।

উক্ত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বিভিন্ন সাংবাদিকদের প্রশ্নের জবাবে, উপজেলা চেয়ারম্যান আবদুল মালেক বিকম বলেন, সাংবাদিকরা হলো জাতির বিবেক, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের দায়িত্বশীল ভুমিকা পালন করতে হবে।
ইউএনও নজরুল ইসলাম বলেন, মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি সহ বহু জ্ঞানী-গুণীর জন্মস্থান লালমাই উপজেলা। এই উপজেলায় যোগদান করে ইউএনও হিসেবে নিজেকে ধন্য মনে করছি। সরকারি সেবা জনগণের দোরগোড়ায় দ্রুত পৌঁছে দেওয়ার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করবে উপজেলা প্রশাসন।

সবশেষে, সাংবাদিকদের উদ্দেশ্যে নজরুল ইসলাম বলেন, লালমাই উপজেলাকে বাংলাদেশের মধ্যে একটি মডেল উপজেলা হিসেবে রূপান্তরের জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published.