কুমিল্লার মেঘনায় স্যার না বলায় প্রকৌশলী কর্তৃক সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় বিএমএসএস’র নিন্দা

অপরাধ

বিশেষ প্রতিনিধি :
কুমিল্লার মেঘনা উপজেলা পরিষদের প্রকৌশলী খন্দকার মাহমুদুল আশরাফ এর অফিসে সংবাদ সংক্রান্ত তথ্য জানতে গেলে সাংবাদিককে অপমান অপদস্ত করায় নানা ভাবে প্রতিবাদের ঝড় উঠে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

গত ৩ এপ্রিল
মেঘনা উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মানব কন্ঠ পত্রিকার মেঘনা উপজেলা প্রতিনিধি মোঃ মিজানুর রহমান সরেজমিনে মেঘনা উপজেলা প্রকৌশলী খন্দকার মাহমুদুল আশরাফ এর অফিসে সংবাদ সংক্রান্ত তথ্য জানতে চাওয়ায় এবং মাহমুদুল আশরাফ ও সাবেক প্রকৌশলী জনাব শাহাদাৎকে স্যার না বলার অভিযোগে ক্ষিপ্ত হয়ে যান। যদিও সাংবাদিক মিজান উভয়কে স্যার বলেই সম্বোধন করেছেন, কিন্তু তিনি তা শুনেনি বলে জানান। পরে সাব এসিস্ট্যান্ট মোশাররফ পাশেই ছিলেন তাকে জিজ্ঞেস করেন প্রকৌশলী খন্দকার মাহমুদুল আশরাফ যে তিনি কি স্যার বলেছে। তিনি স্বীকার করেন সাংবাদিক স্যার বলেছেন। পরে সাংবাদিক মিজান তার সম্মান রক্ষায় অফিস ত্যাগ করে।

পরে এই বিষয়টি মেঘনা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল হাসান বিপ্লব ও সাধারণ সম্পাদক শহিদুজ্জামান রনিকে অবগত করলে তারা জানান, এমন আচরণ যদি তিনি করে থাকেন তাহলে এর তীব্র নিন্দা জানিয়ে সাংগঠনিক নিয়মে সকলের কলম চালাতে বলেছেন।
উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল্লাহ মিয়া রতন শিকদার এর নিকট জানতে চাইলে তিনি বলেন বিষয়টি আমি খতিয়ে দেখবো।
উক্ত হীন মানসিকতার ঘটনায় ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মোঃ সুমন সরদার সহ সকল কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.