কুমিল্লার মুরাদনগরে গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

অপরাধ

বিশেষ প্রতিনিধি :
কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ বিপিএম এর নির্দেশনা অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমানের তত্বাবধানে অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার এর নেতৃত্বে এসআই কাজী মোঃ শাহনেওয়াজ, এসআই সাখাওয়াত হোসেন, এসআই জাহাঙ্গীর আলম, এসআই রনি চৌধুরী, এএসআই জুয়েল রানা চৌধুরী, কনস্টেবল এমদাদুল হক, কনস্টেবল কামরুল ইসলাম
রাজা চাপিতলা, জানঘর, হায়দরাবাদ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৬.৫০( ষোল কেজি পাচঁশত গ্রাম) গাঁজা উদ্ধার করেন। উক্ত ০৩ টি ঘটনায় পৃথক পৃথক ভাবে ০৩ ( তিন) টি মামলা রুজু হয়েছে।

বাঙ্গরা বাজার থানায় ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ মোস্তফা (৫৩), পিতা- মৃত আব্দুল মালেক, সাং- চাপিতলা, থানা- বাঙ্গরা বাজার, জেলা- কুমিল্লাকে গ্রেফতার করা হয়। এই সংক্রান্তে বাঙ্গরা বাজার থানার মামলা নং- ০২ তারিখ- ১৭/০৭/২০২১ ইং ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) এর সারণি ১৯(ক) রুজু করা হইল। উল্লেখ্য যে, বর্নিত আসামী কুমিল্লা এর বাঙ্গরা বাজার থানার এফ আই আর নং-৪/২১, তারিখ- ০৬ মার্চ, ২০২১; সময়- রাত ২১.৩০ ঘটিকায় ধারা- ৩৬(১) এর ১৯(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; , এই মামলায় সে এজাহারে অভিযুক্ত

১২ (বার) কেজি গাঁজা এবং ০১টি নাম্বার বিহীন সিএনজি অটোরিক্সাসহ মাদক ব্যবসায়ী মোঃ মনির (৫২), পিতা- মৃত আব্দুল আজিজ, সাং- বড় শালঘর, থানা- দেবিদ্বার, জেলা- কুমিল্লাকে গ্রেফতার করা হয়। এই সংক্রান্তে বাঙ্গরা বাজার থানার মামলা নং- ০৩ তারিখ- ১৮/০৭/২০২১ ইং ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) এর সারণি ১৯(খ)/৩৮ রুজু করা হইল।

০৪(চার) কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আয়েশা বেগম, স্বামী – জাহের মিয়া, সাং- হায়দরাবাদ, থানা- বাঙ্গরা বাজার, জেলা- কুমিল্লাকে গ্রেফতার করা হয়। এই সংক্রান্তে বাঙ্গরা বাজার থানার মামলা নং- ০৪ তারিখ- ১৮/০৭/২০২১ ইং ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) এর ১৯(ক) রুজু করা হইয়াছে।

আসামীদেরকে যথানিয়মে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

Leave a Reply

Your email address will not be published.