কুমিল্লার বুড়িচংয়ে সাংবাদিক তকমা লাগিয়ে মাদক কারবার ! ফের গাঁজাসহ আটক গোলাম কিবরিয়া

অপরাধ

কুমিল্লা প্রতিনিধি :

কিছু দিন আগেই নারায়নগঞ্জের ডিবির হাতে আটক হয়েছিলেন ইয়াবার চালান সহ,সাথে ছিলো তার স্ত্রী’র বড় ভাই I ফের আজ আবারও বুড়িচং থানা পুলিশের হাতে গাঁজা সহ আটক হন সাংবাদিক নামধারী গোলাম কিবরিয়া সহ সিএনজি চালক।

জানা যায় কুমিল্লার বুড়িচং সদর ইউনিয়নের পূর্ণমতি এলাকায় পুলিশের অভিযানকালে  সাংবাদিক নামধারী গোলাম কিবরিয়া ও সিএনজি চালককে গাঁজাসহ আটক করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, বুড়িচং থানার ওসি আলমগীর হোসেন এর নিদের্শে এস আই জব্বার, এস আই রহুল আমিন ও বিনোদ দস্তিদার সঙ্গীয় ফোর্স গোপন সংবাদ ভিত্তিতে (১১ জানুয়ারি ২০২২) মঙ্গলবার সকালে উপজেলার পূর্ণমতি মরিয়ম ব্রীজের উত্তর পাশে অভিযানকালে সিএনজি তল্লাশি চালিয়ে ৫ কেজি গাঁজা পাওয়া যায়। এসময় সাংবাদিক নামধারী গোলাম কিবরিয়াসহ সিএনজির চালককে আটক করে থানায় নিয়ে আসা হয়। আটককৃত গোলাম কিবরিয়ার বাড়ি নোয়াখালী কিন্তু সে দীর্ঘদিন ধরে রাজাপুর ইউনিয়নের বারেশ্বর গ্রামে শশুরবাড়িতে থাকতেন। পুলিশ সূত্রে জানা যায়, কিছুদিন পূর্বে ঢাকা নারায়ণগঞ্জ এলাকায় ডিবি পুলিশের হাতে তার ৩য় স্ত্রীর বড় ভাই সহ’ ইয়াবা ও গাঁজাসহ আটক হয়ে কারাগারে ছিলেন। কারাগার থেকে জামিনে বের হয়ে আবার সে মাদক ব্যবসার সাথে জড়িত হয়। পেশায় মাদক কারবারি হলেও অভিযোগ রয়েছে সাংবাদিকতা না করলেও ভুঁইফোড় পত্রিকার আইডি ও পরিচয় ব্যবহার করে নিজেকে সাংবাদিক দাবী করতেন কিবরিয়া। সাংবাদিক পরিচয় দিলেও কোন সংবাদপত্রে তা সংবাদ প্রকাশ হয় সেটা জানা যায়নি।

গাঁজা সহ কিবরিয়ার আটকের বিষয়টি নিশ্চিত করেন বুড়িচং থানার এসআই বিনোদ দস্তিদার ও এস আই আব্দুল জব্বার।

Leave a Reply

Your email address will not be published.