কুমিল্লার বরুড়ায় অটোরিকশা চালক মেহেদীর মরদেহ উদ্ধার 

অপরাধ

কুমিল্লা প্রতিনিধি :
নিখোঁজের পরদিন কুমিল্লার সদর উপজেলার হাতিগাড়া পাহাড়ের পাশ থেকে অটোরিকশা চালক মেহেদীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন খোশবাস উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হাসান সরদার।

জানা গেছে, গত ১৯ নভেম্বর বেলা এগারটায় উপজেলার খোশবাস উত্তর ইউনিয়নের বাঁসতলী এলাকার আবুল কাশেমের ছেলে মেহেদী (১৪) নিজ বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়। সে নিয়মিত রামমোহন খোশবাস হয়ে নিমসার কিংবা কালির বাজারের সড়কে অটোরিকশা চালাত। কিন্তু প্রতিদিনের নির্ধারিত সময়ে বাড়িতে না আসায় মেহেদীর পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে এবং নিজ ইউনিয়নের চেয়ারম্যানকে অবগত করেন।

নিখোঁজের পরদিন সোমবার দিবাগত রাতে সদর উপজেলার হাতিগাড়ায় গলাকাটা অবস্থায় মেহেদীর মৃতদেহ পাওয়া যায়। সদা হাস্যজ্বল অটোরিকশা চালক মেহেদীর নিহতের খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে নিহত অটোরিকশা চালক মেহেদীকে হত্যার দায়ে খোশবাস উত্তর ইউনিয়নের ইলাশপুর এলাকার নজির মিয়ার ছেলে মো. নাজমুলকে আটক করা হয়েছে।

এই বিষয়ে বরুড়া থানা ওসি তদন্ত রেজাউল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে এবং একজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published.