কুমিল্লার দেবিদ্বার পাবলিক এসোসিয়েশন এর ১০১ সদস্যের কমিটি গঠন: সভাপতি আবু বকর ও সম্পাদক রাম কুমার দত্ত

অন্যান্য

বিশেষ প্রতিবেদক :
কুমিল্লার দেবিদ্বারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংগঠন “দেবিদ্বার পাবলিকিয়ান এসোসিয়েশন” এর ১০১ সদস্যবিশিষ্ট ২০২২-২৩ কার্যনির্বাহী পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় উপদেষ্টামণ্ডলীর সদস্যবৃন্দ কমিটির অনুমোদন দেন। কমিটিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবু বকরকে সভাপতি ও চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট)
শিক্ষার্থী রাম কুমার দত্তকে সাধারণ সম্পাদক করা হয়েছে। বুধবার সন্ধ্যায় সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষর করা এক বিজ্ঞপ্তি পাঠিয়ে গণমাধ্যমকে বিষয়টি জানানো হয়।

কমিটিতে- হিমেল, এবি রুপম, তানিম ফারুক, জুয়েল রানা, সাইদুর রহমান শাওন, সাহেদ কামাল, আশরাদ গালিব হিমেল, হাবিব গনি, একরামুল হক, মুজিবুর রহমানকে সহ সভাপতি করা হয়েছে। যুগ্ম সাধারণ সম্পাদক হলেন, মোজাম্মেল হক দুর্জয়, মাসুদ হাসান বিজয়, সাকিবুল ইসলাম, ফাইজুল কবির সজিব, মোহন চক্রবর্তী, আশরাফুল হক জিহাদী, হিজবুল্লাহ, জিহাদ, তানজিলুর রহমান খান ও সোহেল হাশমির। সাংগঠনিক সম্পাদক হলেন, দ্বীপ দত্ত, ফারজানা রিমি, রাকিব মাহমুদ রানা,ইয়াজ মাহমুদ। দপ্তার সম্পাদক তানভীর ভূঁইয়া।

খুলে দাও বাঁধার দ্বার, গড়বো স্বপ্নের দেবিদ্বার এ শ্লোগানকে বুকে লালন করে ২০২০ সাল থেকে পথ চলা শুরু হয় “দেবিদ্বার পাবলিকিয়ান এসোসিয়েশনের”। এরই মধ্যে সংগঠনটি বিশ্ববিদ্যালয়ের চান্স পাওয়া শিক্ষার্থীদের সম্মাননা, মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার, বৃক্ষরোপন, অসহায় ও দুস্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, ফ্রি মেডিকেল ক্যাম্প, করোনার সময় শিক্ষার্থীদের গাইডলাইন সহ নানান কর্মসূচী পালন করে আসছে। বর্তমানে সংগঠনের সদস্য প্রায় ৮০০ জন।

Leave a Reply

Your email address will not be published.