আশুলিয়ায় ১৫ ও ২১শে আগষ্টে নিহতদের দোয়া মহফিল ও ত্রাণ বিতরণ অনুষ্ঠিত

অন্যান্য

মনির হোসেন :
আশুলিযার ইযারপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের কতৃক আয়োজিত ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্বরণে আলোচনা সভা, দোয়া মহফিল, কাঙ্গালি ভোজ ও ত্রাণ বিতরণ করা হয়েছে।
শনিবার (২৮শে আগষ্ট) বিকেলে আশুলিয়ার নরসিংহপুর বাজার সংলগ্ন বটতলায় ইয়ারপুর ইউনিয়ন অাওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল কাদির দেওয়ানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ধামসোনা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, ঢাকা জেলা উত্তর সেচ্ছাসেবকলীগের সভাপতি ইমতিয়াজ আহমেদ দেওয়ান,আওয়ামীগ নেতা সাইফুল ইসলাম হিকু,ঢাকা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহিন চৌধুরি দ্বীপ, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি লিয়াকত আলী দেওয়ান ইয়ারপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক ৬নং ওয়ার্ড ইউপি সদস্য আবু তাহের মৃধা,
৫নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ বকুল হোসেন সরকার,
আশুলিয়া থানা আওয়ামী নির্মান শ্রমিক লীগের সভাপতি জুয়েল রানা নাঈম সহ অত্র অঞ্চলে বীরমুক্তিযোদ্ধাগণ সহ আওয়ামীলীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মী বৃন্দ।
এ সময় উপস্থিত নেতৃবৃন্দ তাদের বক্তব্যে ১৫ ই আগষ্ট ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় জড়িতদের বিচার কার্যক্রম শেষ করে তাদের দ্রুত শাস্তির দাবী জানান।
পরে ১৫ ই আগষ্ট ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এবং অসহায় দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ ও কাঙ্গালি ভোজ অনুষ্ঠিত হযেছে।

Leave a Reply

Your email address will not be published.