আশুলিয়ায় সংঘবদ্ধ ডাকাত দলের ৪ সদস্য র‌্যাবের হাতে আটক

অপরাধ

মোহাম্মদ আলী সীমান্ত :
আশুলিয়ার বাইপাইল এলাকা হতে সংঘবদ্ধ ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাব-৪, সকালে র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান এ তথ্য নিশ্চিত করেছেন।
আটককৃতরা হলো, গোপালগঞ্জের মাসুদ মৃধা (৩৩), নারায়ণগঞ্জের সোহাগ মোল্লা (২৫), বি-বাড়ীয়ার মাসুদুর রহমান (৩৬) ও গাইবান্ধা জেলার ইউসুফ আলী (৩০)।
র‌্যাব আরও জানায়, আশুলিয়ার বাইপাইল এলাকায় ডাকাতির উদ্দেশ্যে সংঘবদ্ধ ডাকাতদল অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রাত ২টার দিকে অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় বাইপাইল এলাকা থেকে ডাকাতির কাজে ব্যবহৃত কাগজপত্রবিহীন ১টি প্রাইভেটকার, চাকু ও বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্রসহ সংঘবদ্ধ ডাকাত দলের ৪ সদস্যকে আটক করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃতরা সংঘবদ্ধ দুর্র্ধর্ষ আন্তঃজেলা ডাকাত চক্রের সদস্য উল্লেখ করে র‌্যাব আরও জানায়, আসামীরা বেশ কিছুদিন ধরে ৮-১০ জনে দলবদ্ধ হয়ে ঢাকা জেলার সাভার, আশুলিয়া, ধামরাইয়ের বিভিন্ন স্থানে রাতের অন্ধকারে যানবাহনে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কার প্রভৃতি ডাকাতি করে আসছিলো। ক্ষেত্রবিশেষে ভূক্তভোগীদেরকে তারা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মারাত্মক ভাবে রক্তাক্ত ও জখম করতো বলেও জানায় র‌্যাব।এব্যাপারে আশুলিয়া থানায় একটি ডাকাতি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.