আশুলিয়ার ধামসোনা আঃলীগের সাংগঠনিক এনামুল হক মুন্সীর পক্ষ থেকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা

অন্যান্য

শাহাদাৎ হোসেন সরকার :
ঈদ মানে আনন্দ ঈদ মানেই খুশি আর এই ঈদকে সামনে রেখে আশুলিয়া থানাধীন ধামসোনা ইউনিয়ন আঃলীগে সাংগঠনিক সম্পাদক ও গাজীরচট এ এম স্কুল এন্ড কলেজর সভাপতি সম্ভ্রান্ত পরিবারের কৃতি সন্তান এনামুল হক মুন্সীর পক্ষ থেকে দেশবাসীকে ঈদুল ফিতরের অগ্রীম শুভেচ্ছা জানিয়েন।
এসময় তিনি দেশ ও দেশের বাহিরের সকল মুসলিম জাতির মঙ্গল কামনা করেন এবং এক শুভেচ্ছা বার্তায় আশুলিয়া থানা ধামসোনা ইউনিয়ন সহ দেশ বাসীকে পবিত্র ঈদু-উল ফিতরের শুভেচ্ছা অভিনন্দন জানান।
এনামুল হক মুন্সী সকালের উদ্দেশ্য বলেন ঈদ মানেই আনন্দ ঈদ মানে খুশি, গত ঈদ গুলোর সময় করোনার মরণ থাবায় কেউ আনন্দ করতে পারেনি। মহান আল্লাহর অশেষ রহমতে করোনার ভয়াবহতা আমরা কেটে উঠেছি।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের কঠোর পদক্ষেপে আল্লাহর অশেষ রহমতে আমরা আজ সুস্থ থাকতে পেরে আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এবং এই ঈদে সকলের মনে বয়ে আনুক অনাবিল আনন্দ উচ্ছ্বাস উদ্দীপনা এই দোয়া করছি ।
আসুন দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনা মোতাবেক চলি। এবং মন থেকে সকল হিংসা-বিদ্বেষ অহংকার ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করি সুখী সুন্দর জীবন গড়ি।

তিনি আরও বলেন ঈদ কে সামনে রেখে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়, আপনারা গ্রামের বাড়িতে যাওয়ার সময় অবশ্যই সচেতনতা অবলম্বন করে গাড়ীতে উঠবেন কারণ একদিনের দুর্ঘটনা সারাজীবনের কান্না।
আপনারা যারা গ্রামের বাড়িতে যাবেন তারা অবশ্যই মনে রাখবেন বেশি হুরহুরি করে গাড়িতে উঠবেন না, কাহারো দেওয়া কোন কিছু খাবেন না।
সর্বশেষ সকলের ঈদ আনন্দ বয়ে আনুক অনাবিল শান্তি । সেই সাথে বাংলাদেশ আওয়ামী লীগ সহ সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও দেশের সকল শ্রেনী পেশার মানুষের মঙ্গল কামনা করে আমার অন্তরের অন্তস্তল থেকে জানাচ্ছি ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published.