আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন নুর মোহাম্মদ ভুঁইয়া

অন্যান্য

আশুলিয়া প্রতিনিধি :
আশুলিয়া বাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের ১ নং ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক, আওয়ামী লীগের নিবেদিতপ্রাণ ও দুঃসময়ের কান্ডারী নুরমোহাম্মদ ভুঁইয়া।
বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে ছাত্রজীবনে রাজনীতির হাতেখড়ি হয় তার। যোগদান করেন ,বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ছাত্রলীগে। তারপর থেকে শুরু হয়েছিল পথ চলা, আওয়ামী লীগের দুঃসময়ের সরে না গিয়ে, সব সময় পাশে থেকেছেন।
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তায় তিনি জানান , বাংলাদেশ মুসলিম প্রধান দেশ। তারমধ্যে শিল্পাঞ্চল আশুলিয়ায় অধিকাংশ মুসলমানদের বসবাস। পবিত্র মাহে রমজানে, ধর্মপ্রাণ মুসলিমরা সিয়াম পালন করেছে। দীর্ঘ এক মাস সিয়াম পলনের পর আসছে ,মুসলিমদের সবচেয়ে বড় উৎসব ঈদ। যা অত্যন্ত আনন্দের।
তাইতো ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে, প্রতিবারের ন্যায় এবারও, গরীব, অসহায় ,ছিন্নমূল ,মানুষের জন্য ঈদ উপহারের ব্যবস্থা করেছি।
ঈদ মানে খুশি ঈদ, মানে খুশি। ঈদ সবার মাঝে বয়ে আনুক সুখ-শান্তি ও কল্যাণ। পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে আশুলিয়া সহ পুরো দেশবাসীকে জানাই পবিত্র ঈদুল ফিতরের মোবারকবাদ ও শুভেচ্ছা।
ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published.