আমিনুল ইসলাম বাবুল’কে বাগধা ইউপি’তে আবারো চেয়ারম্যান হিসেবে দেখতে চায় জনগণ

অন্যান্য

বিশেষ প্রতিনিধি :
আগৈলঝাড়া ঊপজেলা যুবলীগের সাবেক সফল সভাপতি, বাগধা ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল ভাট্টিকে আবারো বাগধা ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় জনগণ ।

বাগধা ইউনিয়নের নিষ্ঠাবান, সততা, আদর্শ এবং নির্ভরতার এক অনন্য নির্ভরতার স্থল ও বাগধা ইউনিয়ন তথা বরিশাল জেলার তিনবারের সফল চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল।

তিনি প্রাকৃতিক দুর্যোগ ও অন্যান্য সময় সাধারণ মানুষ তাকে বন্ধু হিসেবে কাছে পেয়েছে জনগণ । ইউনিয়ন জুটি সর্বসাধারণ তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও সংশ্লিষ্ট ব্যক্তিদের নিকট আগামী নির্বাচনে আমিনুল ইসলাম বাবুলকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়ন বাসী।

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সময় লকডাউনে আমিনুল ইসলাম বাবুল ভাট্টি নিজে কাধে করে চাল-ডাল ইউনিয়নের অসহায় দরিদ্র মানুষের ঘরে ঘরে পৌছে দিয়েছেন।

যেকোনো দুর্যোগ বিপদ আপদে আশ্রয় স্থল হিসাবে নাম লিখিয়েছেন আমিনুল ইসলাম বাবুল। এজন্য ইউনিয়নবাসীর উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আমিনুল ইসলাম বাবুল ভাট্টিকে পূণরায় বাংলাদেশ আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন ও নির্বাচনে বিজয়ী করার প্রত্যাশা ইউনিয়ন বাসীর।

Leave a Reply

Your email address will not be published.