হবিগঞ্জের যুবককে কক্সবাজারের উখিয়ায় শ্বাসরোধ করে হত্যা

অপরাধ

মোঃ জমির আলী,হবিগঞ্জ থেকে :
হবিগঞ্জের যুবককে কক্সবাজার জেলার উখিয়ায় শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। গত শুক্রবার রাত্রে এ ঘটনা ঘটে। নিহত যুবক হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের হামিদপুর গ্রামের মৃত ময়না মিয়ার ছেলে। খবর পেয়ে গত শনিবার দুপুরে উখিয়া থানার পুলিশ লাশ উদ্ধার করে স্থানীয় হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। তথ্যসূত্রে
জানা যায়, যে ফেসবুকে পরিচয়ের সুবাধে কক্সবাজার জেলার চকরিয়া থানার পূর্ব ডুমখালী গ্রামের হিরুল ইসলামের কন্যা নার্গিস আক্তারের সাথে পরিচয় হয় হবিগঞ্জ সদর উপজেলার হামিদপুর গ্রামের মৃত ময়না মিয়ার ছেলে নজরুল ইসলামের। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্প্রতি কক্সবাজার নোটারী পাবলিকের কার্যালয়ে এফডেভিটের মাধ্যমে তাদের বিয়ে হয়। এরপর গত ৫ মার্চ হবিগঞ্জ শহরতলীর ধুলিয়াখালে প্রীতি কমিউনিটি সেন্টারে তাদের বিবাত্তোর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। পরে কক্সবাজারের উখিয়ায় তার স্ত্রী নার্গিস আক্তারের চাকুরীর সুবাধে স্থানীয় সোনাপাড়া গ্রামে তারা ভাড়াটিয়া বাসায় বসবাস করছিলেন। বিভিন্ন বিষয় নিয়ে প্রায়,দিনই তাদের মধ্যে ঝগড়া সৃষ্টি হতো। এ নিয়ে নজরুল ইসলাম বাড়িতে আসার চেষ্টার করলেও তার স্ত্রী রাজি হননি। গত শনিবার দুুপুরে বাসার বিছানায় নজরুল ইসলামের মরদেহ দেখতে পেয়ে উখিয়া থানায় খবর দেন স্থানীয়রা। পরে থানার এসআই শাহজাহান তার মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এর আগেই রাত্রেই তার স্ত্রী বাসা থেকে পালিয়ে যায়।
নজরুল ইসলামের আত্মীয়,স্বজনরা জানান, তার স্ত্রী নার্গিস আক্তার লোকজন নিয়ে নজরুল ইসলামকে শ্বাসরোধ করে হত্যা করেছে। এরপর থেকে সে পলাতক রয়েছে। এদিকে, নজরুল ইসলামের মৃত্যুর খবর শুনে তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের লোকজন বার বার কান্নায় ভেঙ্গে পড়েছেন। তাদের বুকফাটা আর্তনাদে আকাশ যেন ভারী হয়ে উঠছে।
উখিয়া থানার এসআই শাহজাহান বলেন, দুপুরে লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.