স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে মারধরের অভিযোগ আরিফ মাদবরের বিরুদ্ধে

অপরাধ

সুচিত্রা রায় :
ঢাকা-১৯ আসনে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলামের এক কর্মীকে মারধরের অভিযোগ উঠেছে নৌকা প্রতীকের লোকজনের বিরুদ্ধে। এ ঘটনায় আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী মো. সিরাজুল ইসলাম।

সোমবার (২৫ ডিসেম্বর) রাতে এমন তথ্য নিশ্চিত করেছেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ। এর আগে, সোমবার ভোরে আশুলিয়ার জামগড়া গোরাট এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন- আশুলিয়ার জামগড়া গোরাট এলাকার সাহাবুদ্দিন মাদবরের ছেলে আরিফ মাদবর সহ অজ্ঞাতনামা আরো ৭ থেকে ৮ জন।

ভুক্তভোগী মো. সিরাজুল ইসলাম বলেন, স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের সাইফুল ইসলামের সমর্থক হিসেবে পোস্টার ও ব্যানার লাগানোর কাজ করছিলাম। সকালে আশুলিয়ার গোরাট এলাকায় কর্মীদের সাথে নিয়ে পোস্টার লাগানোর সময় নৌকা প্রতীকের সমর্থক আরিফ মাদবর ও তার ৭-৮ জন সহযোগী আমাদের মারধর করে ও পোস্টার ছিঁড়ে ফেলে। এ সময় ওই এলাকায় পুনরায় পোস্টার লাগাতে দেখলে প্রাণনাশের হুমকি দেয় আরিফ মাদবর।

তিনি আরো বলেন, এ ঘটনায় থানায় ও নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বিষয়ে নৌকা প্রতীকের সমর্থক আরিফ মাদর বলেন, এমন কোনো ঘটনা ঘটেনি। মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিতভাবে আমার বিরুদ্ধে এ অভিযোগ করা হয়েছে।সাইফুল এর মাঠে ভোট নেই দশটা কাকে মামলা দিবে কার উপর হামলা করবে এই করে বেড়াচ্ছে সাইফুল।একদম ফালতু আর বানোয়াট কথাবার্তা এগুলো।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, বিষয়টি নিয়ে অভিযোগ দায়ের করা হয়েছে। ভুক্তভোগীদের নির্বাচন অফিসে অভিযোগ করতে বলা হয়েছে। নির্বাচন কমিশন অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবেন।

Leave a Reply

Your email address will not be published.