Doinik Bangla Khobor

সিলেটে সাংবাদিক তোফায়েল -এর নামে মিথ্যা জিডি ও অপপ্রচার : বিএমএসএস’র তীব্র নিন্দা

নিজস্ব প্রতিনিধি :
সিলেটে সাংবাদিক তোফায়েল -এর নামে মিথ্যা জিডি ও অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস)।

জানা গেছে, গত ০৪ মার্চ এবাদুল হক চৌধুরী পিতাঃ আব্দুল হান্নান চৌধুরী মাতাঃ সাকি বেগম চৌধুরী তাহার পৈতৃক সম্পত্তির মাটি কাটা নিয়ে পশ্চিম ভাটপাড়া আ/ এ এলাকার কথিত সাংবাদিক বিষু চন্দ্র নাথ পিতা- মৃত বীরেন্দ্র দেবনাথের বিরুদ্ধে শাহপরান থানায় এবাদুল হক চৌধুরী বাদী হয়ে সাধারন ডায়রী করেন এবং পরবর্তীতে বাংলাদেশের জাতীয় দৈনিক আমাদের মাতৃভূমি পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। উক্ত খবরে সাংবাদিক তোফায়েল আহমেদ এর সংশ্লিষ্ঠতা আছে ভেবে ঐ বিষু দেবনাথ বাদী হয়ে নাথপাড়া – ২৪৪ আ/এ, ঠিকানা উল্লেখ করে সিলেটের আলোচিত হযরত শাহজালাল রহঃ প্রেসক্লাবের সদস্য সচিব, জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার এর সিলেটের সিনিয়র সাংবাদিক ও জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সিলেট জেলা প্রতিনিধি ও সাংবাদিক তোফায়েল আহমেদের নামে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে সিলেটের শাহপরান থানায় একটি সাধারন ডায়রী করে, যার নং-৩৫৩।

যেখানে তারিখ উল্লেখ করে ০৭/০৪/২০২২ ইং। বিষু চন্দ্র নাথ জিডিতে উল্লেখ করে ভূই ফোড় সাংবাদিক যা জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার ও মাতৃজগত পত্রিকার সম্পাদক ও প্রতিষ্ঠানের মানক্ষুন্ন করার শামিল। আরো উল্লেখ করে সাংবাদিক তোফায়েল এর নামে একাধিক মামলা আছে। যার আদৌ কোন ভিত্তি নেই। তার নামে বিভিন্ন ভূয়া কার্ড ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে মানসম্মান নষ্ট করছে বলেও জানান সাংবাদিক তোফায়েল আহমেদ।
তিনি অনতিবিলম্বে উক্ত ঘটনায় বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহনের কথাও বলেন।
তিনি বলেন, এবাদুল হক চৌধুরী ও ভূমিখেকো খ্যাত বিষু চন্দ্র নাথের বিরোধের বিষয়ে আমার কোন সংশ্লিষ্টতা আদৌ নেই। তাই এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
এদিকে সাংবাদিক সিলেটে সাংবাদিক তোফায়েল আহমেদের বিরুদ্ধে মিথ্যা জিডি ও অপপ্রচারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) -এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান, কেন্দ্রীয় মহাসচিব মোঃ সুমন সরদার সহ সংগঠনের সকল কেন্দ্রীয় নেতৃবৃন্দ।