“সতীর্থ সন্ধি “নেকজাহান ব্যাচ-৯৮ এর অফিস উদ্বোধন

অন্যান্য

মোঃ এমদাদুল হক, জামালপুর থেকে :
বন্ধুত্বের বন্ধনে রাখবো, অনন্ত বাঁধনে “এ স্লোগানকে প্রতিপাদ্য করে জামালপুর জেলার ইসলামপুর উপজেলার ঐতিহ্যবাহী শতবর্ষী বিদ্যাপিঠ সরকারী ইসলামপুর নেকজাহান পাইলট মডেল হাই স্কুলের ‘সতীর্থ সন্ধি’ এসএসসি ব্যাচ ১৯৯৮ এর অফিস উদ্বোধন করা হয়েছে শুক্রবার ২৪মার্চ, ২০২৩।
মোঃ ইদ্রিস আলীর সভাপতিত্বে ইসলামপুর বাজারের প্রাণকেন্দ্র থানা রোডে অবস্থিত ইসলামপুর টাওয়ারের তৃতীয় তলায় অফিস নেওয়া হয়েছে। এতে প্রধান অতিথি শাহ সূফী মোঃ শামছুল হুদা খান মোমিন সাবেক সিনিয়র শিক্ষক (ইংরেজি) ফিতা কেটে উদ্বোধন করেন।
এতে আরো উপস্থিত ছিলেন সরকারি ইসলামপুর নেকজাহান পাইলট মডেল হাই স্কুলের ব্যাচ সতীর্থ সন্ধি ৯৮ এর উপদেষ্টা পরিষদের সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডঃ মাহফুজুর রহমান খান, সিনিয়র সহসভাপতি মোঃ মিজানুর রহমান,সহ-সভাপতি মোঃ রেজাউল করিম রানা, সাধারণ সম্পাদক মোঃ মিনহাজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ মোহাম্মদ আসলাম,আন্তর্জাতিক ও মিডিয়া বিষয়ক সম্পাদক সাংবাদিক মোঃ এমদাদুল হক, আপ্যায়ন সম্পাদক মোঃ জাহিদ হাসান,আইন বিষয়ক সম্পাদক মোঃ হাফিজুর রহমান লিপন, দপ্তর সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ করিম,সহ দপ্তর সম্পাদক মোঃ মজনু মিয়া, সদস্য মোঃ নাহিদুল, রাশেদুজ্জামান, মোঃ ছানোয়ার, শ্রী লিটন চন্দ্র, দীন ইসলাম, রুবেল,আজাদুর রহমান চৌধুরী ও শ্যামল দাসসহ অনেকে।

উদ্বোধনী অনুষ্ঠানে আগতরা বলেন, সতীর্থ সন্ধি নেকজাহান এসএসসি ১৯৯৮ ব্যাচের চিন্তা, চেতনা ও কর্মের মাধ্যমে মানুষের হৃদয়ে জায়গা করে নিবে সে লক্ষ্যে এগিয়ে চলুক। মেধা,মনন ও মস্তিষ্কের মধ্যে শুদ্ধতা লালন করার দিক নির্দেশনা দেন। বক্তারা আরও বলেন, সবাই সবার বিপদে আপদে পাশে থাকবে ও অসহায়, দুঃস্থ মানুষের কল্যাণের জন্য কাজ করবে।

Leave a Reply

Your email address will not be published.