Doinik Bangla Khobor

রাজধানীর মিরপুরে ট্রাফিক পুলিশ বক্স ভাংচুর ও পুলিশের উপর হামলার ঘটনায় ৯ জন গ্রেফতার

বিশেষ প্রতিবেদক :
মিরপুরে ট্রাফিক পুলিশ বক্স ভাংচুর ও পুলিশের উপর হামলার ঘটনায় ৯ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা মিরপুর বিভাগ, শনিবার (১৫ অক্টোবর ২০২২) রাজধানীর মিরপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা মিরপুর বিভাগের মিরপুর জোনাল টিম।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ জনি ইসলাম, মোঃ রাসেল মিয়া, মোঃ সুরুজ, মোঃ আক্তার, মোঃ শমসের উদ্দিন, মোঃ রনি, মোঃ কালিম, মোঃ মাসুদ রানা ও মোঃ সাম, শনিবার (১৫ সেপ্টেম্বর ২০২২) বিকালে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে উপস্থিত সাংবাদিকদের সামনে এ বিষয়ে বিস্তারিত তুলে ধরেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম (বার), পিপিএম (বার)।

তিনি বলেন, গতকাল শুক্রবার (১৪ অক্টোবর ২০২২) মিরপুর ও পল্লবী থানা এলাকা দায়িত্বরত ট্রাফিক পুলিশ কর্তৃক নিষিদ্ধ ব্যাটারি চালিত রিক্সা চালনা বন্ধে মর্মে মহামান্য হাইকোর্ট বিভাগ কর্তৃক প্রদত্ত আদেশ প্রতিপালনের সময় কতিপয় উশৃঙ্খল রিক্সাচালক অবৈধ জনতা ট্রাফিক পুলিশ বক্স ভাংচুর ও কর্তব্যরত ট্রাফিক পুলিশের উপর অর্তকিত হামলা চালায়। এ ঘটনায় মিরপুর মডেল থানা ও পল্লবী থানায় মামলা রুজু হয়।