Doinik Bangla Khobor

রাজধানীতে চোর চক্রের ১১ সদস্য গ্রেফতার : সুযোগ বুঝে রিকশা চুরি করতেন তারা

নিজস্ব প্রতিবেদক :
রাজধানীর মিরপুর ও দারুসসালাম এলাকায় অভিযান পরিচালনা করে রিকশা চুরি চক্রের ১১ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) গোয়েন্দা উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) বদরুজ্জামান জিল্লু এসব কথা জানান।

গ্রেফতাররা হলেন- মোছা. কুলসুম বিবি, মো. শহিদুল্লাহ, মো. শরিফ, ইমরান ওরফে মো. বাবু, মো. শামীম, মো. বাবু, মীর মোহাম্মদ মামুন, মো. খবির ওরফে জীবন, মো. আলী আকবর, মো. শফিক ও মো. ফিরোজ। এসময় তাদের কাছ থেকে চুরি হওয়া দুটি ব্যাটারিচালিত ও আটটি প্যাডেলচালিত রিকশা উদ্ধার করা হয়।

তিনি বলেন, গত ১০ জানুয়ারি উত্তরা পশ্চিম থানার ১২ নং সেক্টরের একটি বাসার সামনের রাস্তা থেকে অটোরিকশা চুরির ঘটনা ঘটে। ওই চুরির ঘটনায় উত্তরা পশ্চিম থানায় একটি মামলা হয়।

মামলাটি ছায়া তদন্ত শুরু করে ডিবি উত্তরা জোনাল টিম। তথ্যপ্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযুক্তদের অবস্থান শনাক্ত করে রাজধানীর মিরপুর ও দারুসালাম থানার বড়বাজার এলাকায় অভিযান চালিয়ে রিকশাচোর চক্রের ১১ সদস্যকে গ্রেফতার করা হয়। এই কর্মকর্তা আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানিয়েছেন, রাজধানীর বিভিন্ন এলাকায় সুযোগ পেলেই তারা রিকশা চুরি করতেন।