রংপুর জেলা বিএনপির উদ্যোগে নিত্যপণ্যের দাম বৃদ্ধি পাওয়ায় সমাবেশ করেন

রাজনীতি

আনোয়ার হোসেন,রংপুর থেকে :
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি র কেন্দ্রীয় কমিটির অংশ হিসেবে রংপুর জেলা বিএনপি কর্তৃক আয়োজিত নিত্যপ্রয়োজনীয় দ্রব্য অবিশ্বাস হারে মূল্য বৃদ্ধির প্রতিবাদে আজ গ্রান্ড হোটেল মোড় পার্টি অফিসের সামনে প্রতিবাদ সমাবেশ করেন।

উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন যুগ্ম-মহাসচিব,বিএনপি কেন্দ্রীয় সংসদ। প্রধান অতিথির বক্তব্যে মাহবুব উদ্দিন খোকন বলেন দেশ আজ স্বৈরাচারের হাতে জিম্মি সাধারণ মানুষ মারা যাচ্ছে সেদিকে কোন খবর না নিয়ে বর্তমান আওয়ামী সরকারের আমলারা বিদেশে হাজার হাজার কোটি টাকা পাচার করছে। চাল ডাল লবণ তেল মরিচ পেঁয়াজ থেকে শুরু করে সবকিছু মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবার গুলোর ক্রয় ক্ষমতার বাইরে।

রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে ও রংপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আহমেদ এর সঞ্চালনায় উক্ত সমাবেশে আরো উপস্থিত ছিলে রংপুর মহানগর বিএনপির সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বর্তমান সিনিয়র সহ-সভাপতি জনাব শামসুজ্জামান সামু, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু ও সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আনিছুর রহমান লাকু সহ রংপুর জেলা ও মহানগর বিএনপি ও সকল অংগ-সহযোগী সংগঠন এবং জেলার অধীনস্হ ১১ টি ইউনিটের বিএনপি ও অংগ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দগন।

Leave a Reply

Your email address will not be published.