Doinik Bangla Khobor

মুন্সিগঞ্জের সিরাজদিখানে ইয়াবা সম্রাট হাসান খান গ্রেফতার

আরিফ হোসেন হারিছ :
মুন্সিগঞ্জের সিরাজদিখানে অবৈধ ইয়াবা ট্যাবলেট সম্রাট ও এলাকার চিহ্নত ত্রাস মো: হাসান খানকে ৯১ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেছে পুলিশ।

রোববার ২২ আগষ্ট রাত ১০টার সময় মাদকদ্রব্য বিক্রি কালে গোপন সংবাদের ভিত্তিতে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন এর দিকনির্দেশনা শেখরনগর তদন্ত কেন্দ্রের এসআই মোহাম্মদ মাহমুদুর মঈন উপজেলার রাজানগর ইউনিয়নের সৈয়দপুর জাহাঙ্গীরনগর মৃত ইয়াছিন খানের তিনতলা বিল্ডিং বাড়ির দ্বিতীয় তলায় অভিযান চালিয়ে মো: হাসান খান (৭৬)কে ৯১ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেন।

স্থানীয়রা জানান বিগত দিনে হাসান খান সাজাপ্রাপ্ত আসামী হিসেবে জেলখানায় জল্লাদের কাজ করে। পরে ছাড়া পেয়ে এলাকায় এসে নদীপথে ডাকাতির নেতৃত্ব দিয়ে আসছেন ও এলাকায় ইয়াবা সম্রাট হিসেবে পরিচিত। ছেলে রাশেদ খান বালুদস্যু ভুমিদস্যু হিসেবে পরিচিত।

এবিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন জানান গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে হাসান খান কে গ্রেফতার করি। আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। বিচারের জন্য বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।