বিএনপি জামায়াতের দেশবিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে আশুলিয়া থানা সেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল

রাজনীতি

মনির হোসেন :
হৈ হৈ রৈ রৈ তারেক- খালেদা গেলি কই। আয় তোরা দেখে যা রাজ পথে তোর বাপেরা।
এমন বিক্ষুব্ধ স্লোগানে রাজপথে শত শত নেতাকর্মী নিয়ে বিএনপি জামায়াতের অগ্নিসন্ত্রাস- বোমাবাজি ও নৈরাজ্যে কর্মকান্ডের প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসুচী পালন করেছেন আশুলিয়া থানা সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা ।

শুক্রবার আশুলিয়ার জামগড়া চৌরাস্তা হতে কয়েক কিলোমিটার ঘুরে সরকার মার্কেট নারী ও শিশু সাস্থ্যকেন্দ্রের সামনে উক্ত অবস্থান কর্মসুচী পালন করেন নেতাকর্মীগণ।

আশুলিয়া থানা সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুমন মীরের সঞ্চালনায় উক্ত বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসুচীতে সভাপতিত্ব করেন আশুলিয়া থানা সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাসান কবির।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি ইমতিয়াজ আহমেদ। আরও উপস্থিত ছিলেন আশুলিয়া থানা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক মোল্লা, সাংগঠনিক সম্পাদক ওয়াদুদ মিয়া সহ ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

বিএনপি জামায়াতের নৈরাজ্যে ও সন্ত্রাসী কর্মকান্ডের উদ্দেশ্য জেলা সভাপতি ইমতিয়াজ আহমেদ ও আশুলিয়া থানা সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুমন মীর বলেন, বিএনপি জামায়াতের সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে রুখে দাঁড়াতে আশুলিয়া থানা সেচ্ছাসেবক লীগ আজ রাজ পথে নেমেছে। তাদের সন্ত্রাসী কর্মকান্ড কখনোই সফল হতে দিবে না আশুলিয়া থানা সেচ্ছাসেবক লীগ ও দেশের মানুষ।

যুগ্ম সাধারণ সম্পাদক সুমন মীর আরও বলেন, ‘বিএনপি-জামায়াতের সব ষড়যন্ত্র, সকল চক্রান্তকে রুখে দেওয়ার লক্ষ্যে বাংলাদেশ সেচ্ছাসেবক লীগ আজকে ঐক্যবদ্ধ, প্রতিজ্ঞাবদ্ধ। আজকের এই বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসুচীতে আমরা বাংলার যুবসমাজ ও বাংলার মানুষের কাছে বলতে চাই, বিএনপি-জামায়াত একটি জঙ্গি ও সন্ত্রাসী সংগঠন।

তারা জঙ্গিবাদ ও সন্ত্রাসের পৃষ্ঠপোষক। বাংলা ভাই, আবদুর রহমানের মতো জঙ্গি সৃষ্টিকারী, ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলাকারী, ২১ আগস্ট গ্রেনেড হামলাসহ নানা অপকর্মে দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করেছিল বিএনপি-জামায়াত। সেই বিএনপি-জামায়াত নতুন করে বাংলাদেশকে আবারও বিশ্বের বুকে প্রশ্নবিদ্ধ করতে জঙ্গি হামলার চক্রান্ত করছে। সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করে উন্নত-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মাণে বাধাগ্রস্ত করতে চাচ্ছে । ’

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত নেতারা বক্তব্য দেন- রক্ত যত লাগে দেব, সরকারের পতন করে ছাড়ব। আমি আজকের এই এই অবস্থান কর্মসুচী থেকে বলতে চাই, বাংলাদেশের রাজনীতির ইতিহাসে বিএনপি-জামায়াতের রক্ত দেওয়ার কোনো ইতিহাস নেই। তাদের আছে শুধু দেশবিরোধী ষড়যন্ত্রের ইতিহাস। ’

বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসুচীতে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ সেচ্ছাসেবক লীগ আশুলিয়া থানা ১ ওয়ার্ডের সহ-সভাপতি সুজন শেখ, সাধারণ সম্পাদক তাজিবুল মীর, যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদুল, সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ সহ একাধিক নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.