বরগুনার বেতাগী এনসিটিএফ এর আয়োজনে ইফতার মাহফিল

অন্যান্য

বেতাগী বরগুনা প্রতিনিধি :
ন্যাশনাল চিল্ডেন টাস্ক ফোর্স (এনসিটিএফ) এর আয়োজনে আজ ২৬ এপ্রিল ২০২২ বেতাগী সরকারি কলেজ মিলনায়তনে এক ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এই ইফতার মাহফিলের সভাপতিত্ব করেন মোঃ খাইরুল ইসলাম মুন্না সভাপতি এনসিটিএফ বেতাগী উপজেলা।এই ইফতার মাহাফিল সভায় প্রধান অতিথি জনাব সাইদুল ইসলাম মন্টু সাবেক সভাপতি বেতাগী প্রেসক্লাব, জনাব লায়ন মোঃ শামীম শিকদার সভাপতি নাগরিক ফোরাম বেতাগী উপজেলা,অলি আহমেদ যুব সংগঠক, মোঃ সোহাগ খান ভলান্টিয়ার এনসিটিএফ বেতাগী, ইশরাত জাহান লিমা সাধারণ সম্পাদক , হাসান মাহামুদ পিয়াল সহ-সভাপতি, মোঃ সুমন মিয়া, যুগ্ন সাধারন সম্পাদক,মোঃ আরিফুল ইসলাম মান্না শিশু সংসদ, সৌরভ জোমাদ্দার শিশু সাংবাদিক, মইন উদ্দিন শিশু গবেষক, ইমরান হোসেন, মোঃ সাকিব সভাপতি কাউনিয়া এমদাদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের এনসিটিএফ,মোঃ অমিত সভাপতি হোসনাবাদ আদর্শ মাধ্যমিক বিদ্যালয় এনসিটিএফ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন
এটা এমন এক মাস যার প্রথম অংশে রহমত। মধ্য অংশে মাগফিরাত, শেষাংশ হলো জাহান্নামের আগুন থেকে নাজাত। যে ব্যক্তি এ মাসে তার অধিনস্তদের ভার-বোঝা সহজ করে দেবে, আল্লাহ তাআলা তাকে ক্ষমা করবেন। তাকে জাহান্নামের আগুন থেকে মুক্তি দেবেন।আল্লাহ তাআলা মুসলিম উম্মাহকে রমজানের রহমত বরকত মাগফেরাত ও নাজাতের তাওফিক দান করুন।

আলোচনা শেষে দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়। এ দোয়ার অনেক গন্য মান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মুনাজাত শেষে সকলের মধ্যে এনসিটিএফ বেতাগী শাখার পক্ষ থেকে ইফতার বিতরন করা হয়। সমাপ্তি অনুষ্ঠানে অনুষ্ঠানের সভাপতি মোঃ খাইরুল ইসলাম মুন্না সভাপতি এনসিটিএফ বেতাগী উপজেলা সকলের সুস্বাস্থ্য কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published.