Doinik Bangla Khobor

বগুড়া শেরপুরে চোখে মরিচের গুড়া দিয়ে ছিনতাইয়ের চেষ্টা আটক এক

মতিন খন্দকার টিটু :
গুড়া শেরপুরের পৌর শহরের কর্মকার পাড়ায় নগদ অর্থ ও স্বর্ণ ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে আটক হয়েছে আদর মোহন্ত নামের এক যুবক। গতকাল শনিবার (৬জুন) সকাল সারে দশটার সময় এ ঘটনা ঘটেছে। স্বর্ণ ব্যাবসায়ীর নাম কর্মকার পাড়া এলাকায় জয় জগন্নাথ জুয়েলারীর প্রোপাইটর গগন চন্দ্র দাস। ছিনতাইকারী আদর মোহন্ত বগুড়া কালীতলা এলাকার মঙ্গল চন্দ্র মোহন্ত’র ছেলে।

জানা গেছে, ছিনতাইকারী আদর মোহন্ত দীর্ঘদিন যাবৎ শেরপুরের বিভিন্ন স্বর্ণের দোকানে কারিগর হিসেবে কাজ করে আসছিল।ঘটনার দিন সকালে গগন চন্দ্র দাস প্রতিদিনের ন্যায় দোকান খোলার সময় আশেপাশে ওত পেতে থাকা আদর মোহন্ত মুখে রুমাল বেঁধে হটাৎ স্বর্ণ ব্যবসায়ী গগন দাসের উপর হামলা করে। চোখে মরিচের গুড়া ছিটিয়ে হাতে থাকা একটি ব্যাগে নগদ ২ লক্ষ টাকা দুই ভড়ি স্বর্ণ ও ৫০ ভড়ি চাঁন্দির গহনা ছিনতায় করে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা বাধা দিলে নাইম ও ডালিম মোহন্ত নামের দুই যুবক আহত হয়।

ছিনতাইকারী তার হাতে থাকা স্ক্রু-ড্রাইভার দিয়ে তাদের আঘাত করে পালানোর চেষ্টা করেছিল। কিন্তু পরে লোকজনের সমাগমে পালাতে পারেনি সে। এর পরে শেরপুর থানায় খবর দিলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবির বলেন, তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।