Doinik Bangla Khobor

বগুড়ার কাহালুতে হিন্দু গৃহবধুকে গলায় ধারালো চাকু ধরে জোরপূর্বক ধর্ষন

কাওসার মিয়া দিপু :
বগুড়ার কাহালু উপজেলার কালাই কুমারপাড়া গ্রামে হিন্দু গৃহবধু জনৈক্য (২২) এর ঘরে ঢুকে ধারালো চাকু গলায় ধরে জোরপূর্বক ধর্ষন করেন একই গ্রামের মোখলেছার রহমানের বিবাহিত পুত্র মুক্তার হোসেন (২৬)। ঘটনার পর থেকে লম্পট মুক্তার হোসেন পালিয়ে বেড়াচ্ছেন। এই ঘটনায় উক্ত গ্রামের হিন্দু সম্প্রদায়ের লোকজনের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে।
সরেজমিনে গেলে উক্ত গৃহবধু, তার স্বামী ও প্রতিবেশী লোকজন জানান, নির্যাতিত গৃহবধুর স্বামী কালাই কর্নিপাড়া বাজারে সেলুনের দোকানে কাজ করেন। গত বুধবার সকালে সে প্রতিদিনের ন্যায় দোকানে কাজে যায়। তার স্ত্রী বিকেল বেলা পার্শ্বে প্রতিবেশী মিন্টুর বাড়ীতে বাচ্ছাদের পিকনিকের অনুষ্ঠানে যায়। এই সুযোগে মুক্তার হোসেন উক্ত গৃহবধুর বাড়ীতে ঢুকে লুকিয়ে থাকেন। পরে উক্ত গৃহবধু বাড়ীতে প্রবেশ করে ঘরে ঢুকলে মুক্তার হোসেন তার ঘরে ঢুকে গলায় ধারালো চাকু ধরিয়ে তাকে জোরপূর্বক ধর্ষন করেন। এরপর গৃহবধুর স্বামী বাড়ীতে বাজার দিতে এসে বাড়ীর দরজায় ডাকাডাকি করলে লম্পট মুক্তার হোসেন বাড়ীর প্রাচীর টপকে পালিয়ে যায়।

মুক্তার হোসেনের পিতা স্থানীয় ভাবে প্রভাবশালী হওয়ায় অনেকে তাদের ভয়ে প্রতিবাদ বা মুখ খুলে না। নির্যাতিত গৃহবধু ও তার পরিবার এই ঘটনার সুষ্ঠু বিচার চান। তারা আরও জানান, ঘটনার পর থেকে তাদেরকে বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে। অভিযুক্ত মুক্তার হোসেনের বাড়ীতে গিয়ে বাড়ীর দরজা তালাবদ্ধ পাওয়া যায়। এ বিষয়ে কালাই ইউ পির ওই ওয়ার্ড সদস্য ফিরোজ এর সাথে কথা বলা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি এ বিষয়ে থানা পুলিশকে অবগত করেছি।

এ ব্যাপারে কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন এর সাথে কথা বলা হলে তিনি জানান, এ বিষয়ে থানায় কোন লিখিত অভিযোগ করা হয়নি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।