বগুড়ায় সাবেক প্রেমিকার নতুন প্রেমিকের হাতে যুবক খুন

অপরাধ

বগুড়া প্রতিনিধি :
বগুড়া পৌর পার্কে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মিরাজ আলী (২২) নামের এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। হামলার সময় মিরাজের সঙ্গে থাকা তার বন্ধু নাজমুলও ছুরিকাহত হন। তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নিয়েছে সদর থানা পুলিশ। নিহত মিরাজ শহরের বৃন্দাবন পাড়া এলাকার নৈশপ্রহরী আব্দুর রহমানের ছেলে।

মিরাজ বগুড়া পৌর যুবলীগের ২ নম্বর ওয়ার্ড শাখার সদস্য ছিলেন বলে নিশ্চিত করেছেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু।

নিহত মিরাজের ভাই আতাউর রহমান জানান, শহরের বাদুরতলা এলাকার এক মেয়ের সঙ্গে প্রায় এক বছরের সম্পর্ক ছিল মিরাজের। একপর্যায়ে মেয়েটি মিরাজের সঙ্গে সম্পর্ক ভেঙে গাবতলী উপজেলার এক ছেলের সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। এরপর থেকে ওই ছেলেটি ফেসবুক ও মোবাইলে বারবার মিরাজকে হুমকি দিয়ে আসছিলেন।

মিরাজের বন্ধু আশিক বলেন, যে মেয়েটির সঙ্গে মিরাজের সম্পর্ক ছিল তার নতুন প্রেমিক পার্কে মীমাংসার জন্য তাকে ডেকেছিলেন। নাজমুল ও মিরাজ সেখানে মীমাংসার জন্য যান। পরে অতর্কিতভাবে ওই যুবক মিরাজকে ছুরিকাঘাতে হত্যা করেন। এসময় তার সঙ্গে চার থেকে পাঁচজন যুবক ছিল। পরে তারা পালিয়ে যান।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) জাহিদ হাসান জানান, মরদেহ শজিমেক মর্গে রাখা হয়েছে। জড়িতদের ধরতে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published.