Doinik Bangla Khobor

বগুড়ায় পিকনিকের ব্যানার ছেঁড়া নিয়ে দ্বন্দ্ব: নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যা

বগুড়া প্রতিনিধি :
পিকনিকের ব্যানার ছেঁড়া নিয়ে দ্বন্দ্বের জেরে বগুড়ার শিবগঞ্জে আতোয়ার আকন্দ (৩৫) নামে এক নির্মাণ শ্রমিককে রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। শুক্রবার (১১ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বিহার ইউনিয়নের নাটমরিচাই গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আতোয়ার ঐ গ্রামের বুলু আকন্দের ছেলে।

আতোয়ারের ভাইয়ের স্ত্রী আমেনা বেগম জানান, গ্রামে পিকনিকে যাওয়ার উদ্দেশ্যে বাড়ির পাশে রাস্তায় একটা ব্যানার টাঙ্গানো ছিল। জুম্মার নামাজের পর দুপুর আড়াইটার দিকে পাড়ার বাসিন্দা তাজেল ও আরো কয়েকজন সেই ব্যানার ছিঁড়ে ফেলেন। এটা নিয়ে আতোয়ারের সঙ্গে তাদের গণ্ডগোল হয়। ওই গণ্ডগোলের জের ধরে রাতে তাজেল ও তার পরিবারের লোকজন বাড়িতে এসে হামলা করে।

আতোয়ারের বাবা বুলু আকন্দ জানান, রাত সাড়ে ৮টার দিকে তাজেল তার বাবা নজমল ও মা বাড়িতে এসে চিৎকার চেচাঁমেচি শুরু করেন। এ সময় কথাকাটাকাটির এক পর্যায়ে রড দিয়ে তার ছেলে আতোয়ারের মাথায় আঘাত করা হয়।

তিনি আরও জানান, একাধিকবার আঘাতের কারণে আতোয়ার সেখানেই মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এ ঘটনা নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার ওসি দীপক কুমার দাস। তিনি বলেন, পিকনিকের ব্যানার ছেঁড়া নিয়ে আতোয়ার নামে এক যুবক নিহত হয়েছেন। তার মরদেহ পুলিশি হেফাজতে রয়েছে। সকালে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।