Doinik Bangla Khobor

নতুন মিউজিক ভিডিও নির্মাণ করলেন সোহেল খান

রিয়েল তন্ময় :
সম্প্রতি শেষ হলো ‘পর মানুষ তোর আপন হলো’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিও নির্মাণের কাজ। গানটি লিখেছেন ও সুর করেছেন মোঃ সোহেল খান। সঙ্গীতায়োজন করেছেন জয় দেব সবুজ। গানটিতে কন্ঠ দিয়াছেন কন্ঠশিল্পী দিপু ইসলাম ।চিত্রগ্রাহক ও সম্পাদনা করেছেন আপন ।রাসেল মিডিয়ার ব্যানারে নির্মিত এই মিউজিক ভিডিওটি গল্প ও নির্মাণ করেছেন মোঃ সোহেল খান। গানটিতে মডেল হিসাবে ছিলেন রাসেল আহমেদ ও বর্ষা সুইটি। রূপসজ্জায় ছিলেন বিপ্লব।

মডেল রাসেল আহমেদ বলেন, কণ্ঠশিল্পী দিপুর গাওয়া ‘পর মানুষ তোর আপন হলো’ গানটি অসাধারণ। বর্ষার সাথে জুটি বেঁধে কাজ করেছি। গানটি নিয়ে দারুণ একটি মিউজিক ভিডিও নির্মান করা হয়েছে। আমার বিশ্বাস গানটি দর্শকদের কাছে আলাদাভাবে প্রশংসা কুড়াবে। আর দর্শকরা ভালোভাবে গানটি গ্রহণ করলেই আমাদের সার্থকতা।

মডেল বর্ষা সুইটি বলেন, রাসেল আহমেদ ভাইয়ের সাথে মিউজিক ভিডিওতে কাজ করে অনেক ভালো লেগেছে। তাছাড়া গানটি খুবই ভালো লেগেছে সুর ও সংগীতায়োজন অসাধারণ। নির্মাতা সোহেল খান ভাই যত্ন নিয়েই গানটি নির্মান করেছেন । আশা করছি গানটি সবার ভালো লাগবে।

নির্মাতা সোহেল খান বলেন,’পর মানুষ তোর আপন হলো’ একটি অসাধারণ গান। গানের সঙ্গে সামঞ্জস্য রেখে এর মিউজিক ভিডিও নির্মাণ করেছি৷ ভালো একটি কাজ হয়েছে। আশা করছি,সবার গানটি দেখে ভালো লাগবে।খুব শীঘ্রই আমরা গানটি রিলিজ দিব।