ঢাকা-সিলেট মহাসড়কে দুর্ঘটনায় নিহত ০১, আহত ১০ এবং দুইটি ঘর ভাংচুর প্রায় ৫ লক্ষ টাকার ক্ষতি

দুর্ঘটনা

এম এ কাদের, মাধবপুর থেকে :
ঢাকা-সিলেট মহাসড়ককের হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ১১নং বাঘাসুরা ছালাহাবাদ মাদ্রাসা গেইট নামকস্হানে আজ ( ৬ ই ফেব্রুয়ারী) বিকাল ৩ ঘটিকার সময়ে ঢাকাগামী কুমিল্লা ট্রান্সপোর্ট বাস ও সিলেটগামী সেভেনসিটার (মেক্সি) সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয় এবং ১০জন যাত্রী আহত হয়েছে। আহতদের মাধবপুর ও হবিগঞ্জ হাসপাতালে চিকিৎসার ভর্তির করা হয়েছে। নিহত ও আহতদের ঠিকানা সংগ্রহ করা সম্ভব হয়নি।
কুমিল্লা ট্রান্সপোর্ট বাসটি সেভেনসিটারের সাথে সংঘর্ষে নিয়ন্ত্রণ হারিয়ে হরিতলা গ্রামের মোজ্জাম্মেল হকের বাড়ির বসত ঘরের দেওয়াল ভেঙে সম্পূর্ণ ঘরের পাটল ধরে। আবার ঘরের কোন কোন জায়গায় দেওয়াল দ্বিখণ্ডিত হয়েগেছে। এছাড়া পাশে আরেকটি টিনর ঘরও ভাংচুর হয়। মোজ্জাম্মেল হক জানান, এই দুর্ঘটনায় তাহার আধাপাকা বসত নির্মাণ ঘরটি বসবাসের অযোগ্য হয়ে পড়েছে। সবমিলিয়ে প্রায় ৫ লাক্ষাধিক টাকা ক্ষতি সাধিত হয়েছে।
আর ঘটনার পর পরই হাইওয়ে পুলিশের ইনচার্জ (ওসি) মাঈনুল ইসলামের নেতৃত্বে এস আই হাসান আলী একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
এই বিষয় এস আই হাসান আলীর নিকট জানতে চাইলে তিনি বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখে জরুরী দরকারে অন্যস্হানে চলে আসছিলাম বিধায় সকল তথ্য আমার কাছে নেই।

Leave a Reply

Your email address will not be published.