Doinik Bangla Khobor

ঢাকা সাভারে ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খানের উদ্যোগে ত্রাণ বিতরণ অনুষ্ঠিত

মোঃ রিপন মিয়া আশুলিয়া থেকে :
বাংলাদেশে প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকে বৃহস্পতিবার(১৪ মে) পর্যন্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আশুলিয়া থানা যুবলীগের কর্ণধার শাহাদাত হোসেন খান।

অন্য যে কোনো ব্যক্তির চেয়ে মানবতার সেবায় এগিয়ে তিনি। বৃহস্পতিবার দুপুরে সাভারের আশুলিয়ার ধামসোনা ইউনিয়নসহ আশেপাশের এলাকার হতদরিদ্র, খেটে খাওয়া ও অসহায় ১ হাজার মানুষের মাঝে সামাজিক দূরত্ব মেনে প্রতিটি পরিবারকে ৭ কেজি করে চাল, ১ কেজি করে লবণ, ২ কেজি করে আলু, ১ কেজি করে পেঁয়াজসহ একটি করে প্যাকেট দেওয়া হয়। বিকাল তিনটায় ঢাকার অদূরের শিল্পাঞ্চল আশুলিয়ার গাজিরচট আলিয়া মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ ভাইস চেয়ারম্যান এসোসিয়েশনের ১নং যুগ্ম আহ্বায়ক এবং আশুলিয়া থানা যুবলীগের সাবেক বিপ্লবী প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ শাহাদাৎ হোসেন খান এর নিজস্ব অর্থায়নে কর্মহীন অসহায় খেটে খাওয়া একহাজার পরিবারের মধ্যে উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

এসময় সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মানবতার ফেরিওয়ালা সাভার আশুলিয়ার জনগণের নেতা মঞ্জুরুল আলম রাজীব বলেন, করোনা ভাইরাস একটি মহামারী ছোঁয়াচে রোগ। তবে এতে আতঙ্কিত না হয়ে তা প্রতিরোধে আমাদের সকলকে সচেতন থাকতে হবে। সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে হবে। তাহলে এই মহামারী করোনাভাইরাস প্রাদুর্ভাব থেকে বাংলাদেশের মানুষ বাঁচবে। বাংলাদেশের মানুষ বাঁচলে দেশ বাঁচবে।
তিনি আরো বলেন, দেশের যতদিন এই করোনা মহামারী থাকবে, ততদিন বাংলাদেশ সরকার তথা বাংলাদেশ আওয়ামী লীগ সরকার আপনাদের পাশে আছে এবং থাকবে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান সাবেক বিপ্লবী ছাত্রনেতা মঞ্জুরুল আলম রাজীব, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, ঢাকা জেলা কৃষক লীগের সাবেক সভাপতি আবু তাহের, ঢাকা জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সানাউল্লাহ সানা, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুজ্জামান আতিক, আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি শামীম, আশুলিয়ার থানা সাবেক জয়েন্ট সেক্রেটারি যুবলীগ নেতা কাজী হারুন ও স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ লীগের নেতা কর্মীগণ এবং বিভিন্ন মিডিয়ার সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য রাজনৈতিক ব্যক্তিবর্গ।