Doinik Bangla Khobor

ঢাকার আশুলিয়ায় স্কুলছাত্রীকে অপহরণে থানায় অভিযোগ

বিশেষ প্রতিনিধি :
সাভারের আশুলিয়ায় নবম শ্রেণীর এক স্কুলছাত্রীকে রাস্তা থেকে তুলে নেওয়ার ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে অপহৃত ছাত্রীর বাবা বাদী হয়ে আশুলিয়া থানায় অভিযোগ করেন। ভুক্তভোগী স্কুলছাত্রী (১৪) ওই উপজেলার বাসিন্দা। সে স্থানীয় ডাক্তার জাফরুল্লাহ ইন্টারন্যাশনাল স্কুলের নবম শ্রেণির ছাত্রী। এ ঘটনায় অভিযুক্তরা হলেন উপজেলার আশুলিয়া ইউনিয়নের সাধুপাড়া গ্রামের ১ জাকির হোসেন (১৯) ২ একই গ্রামের বাবুল হোসেন (৩৮) ৩ মোছাঃ হাসনা বেগম (৩২) সহ অজ্ঞাত আরো কয়েক জন।

ভুক্তভোগী ছাত্রীর বাবা বলেন, গত ২৮ জানুয়ারি বিকালে ৩ টার দিকে স্কুলে কাছে প্রাইভেট পড়তে যায় আমার মেয়ে। এ সময় অভিযুক্তরা এসে আমার মেয়েকে অপহরণ করে নিয়ে যায়। অনেক খোঁজা খুঁজির পর বিষয়টি সহপাঠীরা জানায়।

এ বিষয়ে স্থানীয় কয়েকজন সহ সাকু মাদবর কে বিষয়টি জানাই । অভিযুক্তরা স্থানীয় সাক্ষু মাদবরের আত্মীয় হওয়ায় উল্টো আমাকে এলাকা ছাড়ার জন্য হুমকি দিচ্ছে। এরপর স্থানীয়দের সহযোগিতায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান পাইনি। পরে মেয়েকে উদ্ধারের জন্য থানায় লিখিত অভিযোগ করি। এ বিষয়ে জানতে অভিযুক্ত মানিক মল্লিকের বাড়িতে গেলে তালাবদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাঁর ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও বন্ধ পাওয়া যায়।

আশুলিয়া থানার এস আই সোহেল রানা বলেন, আমি বাণিজ্য মেলায় ডিউটি অবস্থায় আছি বিষয়টি আমি এলাকায় গিয়ে তদন্ত করে বলতে পারবো।