Doinik Bangla Khobor

ঠাকুর গাঁও করোনায় জন-সচেতনতায় প্রোগ্রাম থেকে বাড়ী ফেরার পথে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

অনলাইন নিউজ ডেস্ক :
করোনার জন-সচেতনতা করতে দৈনিক তাজা খবরের সাংবাদিক জনাস রায়
সন্ত্রাসী হামলার শিকার হয়েছে। সংবাদ সগ্রহের কাজ সেরে বাড়ী ফেরার পথে মাধবপুর মোলানী পাড়ায় রাস্তা অবরোধ করে জনাস রায় নামে এক সাংবাদিককে বেধড়ক পিটিয়ে গুরুতর জখম করেছে একদল সন্ত্রাসী বাহিনী।

তার আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।
সাংবাদিক তার উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়েছেন রুর‍্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন(আরজেএফ) রুহিয়া ঠাকুরগাঁও এর সভাপতি মোঃ আব্দুল কাদের জিলানী সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান ও উপদেষ্টা বাবু প্রফুল্ল রায় বলেন, দ্রুত সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা না হলে কঠোর কর্মসুচি দেওয়া হবে।

হাসপাতালে চিকিৎসাধীন জনাস বলেন, সাংবাদ সগ্রহের কাজ সেরে বাড়ি পথে সন্ত্রাসী মোঃ আলী, রুবেল, রমজান, মুনির, সিদ্দিক আলী, আইনুল, ওয়াজেদ, নুর ইসলামসহ অজ্ঞাত ১০/১৫ জন আমার উপর হামলা চালা। সন্ত্রাসীরা আমাকে প্রাণ নাশে হুমকি দিয়ে বলে, এ বিষয়ে কোথাও অভিযোগ দিলে তোকে প্রাণে মেরে ফেলব। সন্ত্রাসীরা আমার গাড়ি ভেঙে দেয়, আমার মোবাইল ফোন, নগদ অর্থ, প্রেস আইডি কাড ও প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নেয়।

এ ব্যাপারে রুহিয়া থানার অফিসার ইনচার্জ চিত্র রঞ্জন রায় বলেন, সাংবাদিককে মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। সন্ত্রাসী যেই হোক কাউকে ছাড় দেওয়া হবে না। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে বলেও জানান তিনি।