Doinik Bangla Khobor

কুমিল্লা সদর দক্ষিনে উধাও হয়ে যাওয়া পোল্ট্রি ফিড বোঝাই ট্রাক উদ্ধার

মামুন মজুমদার :
কুমিল্লা জেলার সদর দক্ষিন মডেল থানা পুলিশের অক্লান্ত প্রচেষ্টায় পোল্ট্রি ফিড বোঝাই উধাও হয়ে যাওয়া ট্রাক উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ট্রাক চালককে (সহকারী) আটক করেছে সদর দক্ষিন থানা পুলিশ।
পুলিশ জানায়,গত মাসের ১০তারিখে রাত পৌণে বারোটায় মুন্সিগঞ্জ থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ৪১৫ বস্তা পোল্ট্রি ফিড বোঝাই ট্রাকটি রওয়ানা হয়ে কুমিল্লা ছন্দু হোটেলে খাবারের উদ্দেশ্য যাত্রা বিরতি করে।ট্রাক চালক ও তার সসহযোগী খাবার শেষ করে এসে দেখে বোঝাইকৃত ট্রাকটি উধাও হয়ে গেছে।অনেক খোঁজাখুঁজির পর গত ১৪ জুন ট্রাকের মালিক সদর দক্ষিন মডেল থানায় মামলা দায়ের করেন।থানা পুলিশ এর সূত্রধরে ঘটনার অনুসন্ধান চালাতে থাকেন।অনুসন্ধান-চলাকালীন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সন্ধ্যায়
সাব ইন্সপেক্টর খাদেমুল বাহার চাঁদপুর জেলার হাজীগঞ্জ পৌর এলাকা থেকে চোরাইকৃত ট্রাক সহ ৪১৫ বস্তার মধ্যে ৩৯৬ বস্তা পোল্ট্রি ফিড উদ্ধার করে।
এ ব্যাপারে সদর দক্ষিন মডেল থানার অফিসার ইনচার্জ দেবাশিষ চৌধুরী বলেন,অভিযানকালে ট্রাক চালক পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় তবে, সহকারি ট্রাক চালক চাঁদপুর হাজীগঞ্জ এলাকার বলিয়া গ্রামের ইমনকে গ্রেফতার করা হয়েছে।