কুমিল্লা জার্নালিস্ট হেল্প সেন্টারের উদ্যোগে ইফতার মাহফিল ও কুমিল্লা জেলা কমিটি ঘোষণা

অন্যান্য

মোঃ মাহাবুব আলম :
পবিত্র মাহে রমযান উপলক্ষে ২৯ মার্চ ২০২৪ইং (১৮ রমযান) শুক্রবার জার্নালিস্ট হেল্প সেন্টার সাংবাদিক ঐক্য পরিষদ কুমিল্লা জেলা শাখার উদ্যোগে কুমিল্লা কান্দিরপাড় আনন্দ সিটি সেন্টার ইয়াম্মী রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
সাংবাদিক কল্যাণ পরিষদের সভাপতি ও কুমিল্লা প্রেস ক্লাবের নির্বাহী সদস্য ওমর ফারুকী তাপসের সভাপতিত্বে ইফতার মাহফিলের অনুষ্ঠান শুরু হয়।
ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন জার্নালিস্ট হেল্প সেন্টার সাংবাদিক ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান আজগর আলী মানিক এবং বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন জার্নালিস্ট হেল্প সেন্টার সাংবাদিক ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির মহাসচিব মনিরুজ্জামান বিদ্যুৎ ও উপদেষ্টা আবুল কালাম আজাদ।
জার্নালিস্ট হেল্প সেন্টার সাংবাদিক ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান প্রধান অতিথি আজগর আলী মানিক বিশেষ কারণ বশত উপস্থিত থাকতে না পারায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপস্থিত সবাইকে বলেন, ২০১৯ সালে জার্নালিস্ট হেল্প সেন্টারের যাত্রা শুরু হয়। করুনাকালীন সময়ে সারা বাংলাদেশে আর্থিকভাবে অস্বচ্ছল সাংবাদিকদের আর্থিক সহযোগিতা করেন এবং সাংবাদিকদেরকে আইনী সহযোগিতা করে আসছেন। জার্নালিস্ট হেল্প সেন্টার শত প্রতিক‚লতার মাঝেও সর্বদা দরিদ্র, অসহায়, দুস্থ ও সুবিধা বঞ্চিত সাংবাদিকদের সহ সাধারণ মানুষের পাশে আছে। আর এ কারণেই নানাবিধ জটিলতা ও প্রতিক‚লতার মাঝেও এই সংগঠন ব্যাপক হারে সকলের সমর্থন পেয়ে আসছে। ভবিষ্যতেও জার্নালিস্ট হেল্প সেন্টার সাংবাদিক ঐক্য পরিষদের সকল সদস্যদের পেশাগত সার্বিক সহযোগিতার আশ্বাস।

Leave a Reply

Your email address will not be published.