কুমিল্লার দেবিদ্বারে স্ত্রী’র গায়ে কেরোসিন ঢেলে আগুন দিলেন স্বামী

অপরাধ

বিশেষ প্রতিনিধি :
কুমিল্লার দেবিদ্বার উপজেলার গুনাইঘর এলাকায় স্ত্রী’র গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ স্বামীর বিরুদ্ধে।

আহত স্ত্রী সাদিয়া বেগম (৩০) উপজেলার গুনাইঘর ইউনিয়নের গুনাইঘর গ্রামের নুরুল ইসলাম সরকারের ছেলে আসাদ সরকারের স্ত্রী ও একই উপজেলার পদ্মকোট গ্রামের অপুল সরকারের মেয়ে।

আহতের পরিবার সূত্রে জানা যায়,বিগত কয়েক মাস যাবৎ আসাদ সাদিয়াকে বাপের বাড়ি থেকে যৌতুক নিয়ে আসার জন্য চাপ সৃষ্টি করে মানসিক ও শারিরিক নির্যাতন করতো।এ ব্যপারে সাদিয়া বার বার মায়ের কাছে অভিযোগ করতো। গত শনিবার(২৩ এপ্রিল) সকাল ৮টায় সাদিয়ার স্বামী আসাদ সরকার হটাৎ ঝগড়ার এক পর্যায়ে সাদিয়ার শরীরে কেরোসিন ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দেয়।সাদিয়ার আত্ম চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে আগুন নিভিয়ে দ্রুত হাসপাতালে নিয়ে যায়।সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় শেখ হাসিনা বার্ন ইউনিটের আইসিইউতে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

সাদিয়ার মা বলেন,আসাদের দেবিদ্বারে ওয়ার্ক শপের দোকান আছে। ব্যবসা ভালই চলছে।তবে গত কয়েক মাস ধরে সাদিয়াকে যৌতুকের জন্য চাপ সৃষ্টি করছে।বিভিন্ন সময় শারীরিক নির্যাতন করতো।মেয়ে আমার কাছে প্রায় কান্না করে জানাতো।গত শনিবার হটাৎ করে কথা কাটাকাটির এক পর্যায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয়।
স্থানীয় ইউনিয়নের সদস্য গৃহবধূ আগ্নিকান্ডের বিষয়ের সত্যেতা নিশ্চিত করেছেন।

এ বিষয়ে দেবিদ্বার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আরিফুল ইসলাম বলেন,কিভাবে অগ্নিদগ্ধ হয়েছে আমি জানি না।তবে এ বিষয়ে থানায় এখনো কেউ অভিযোগ করেন নি।অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.