কুমিল্লার তিতাসে ফ্রিজকাপ ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্টিত

খেলা

হালিম সৈকত, কুমিল্লা :
কুমিল্লার তিতাসে ফ্রিজকাপ ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্টিত হয়েছে। ১৯ আগস্ট শুক্রবার বিকেল ৪ টায় দক্ষিণ নারান্দিয়া মাঠে অনুষ্টিত খেলায় কয়েক হাজার দর্শক উপস্থিত ছিলেন।

সোনাকান্দা একাদশ বনাম বালুয়াকান্দি একাদশের মধ্যকার খেলায় সোনাকান্দা একাদশ ১-০ গোলের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আরিফুজ্জামান খোকা, উদ্বোধক ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও তিতাস ক্লাব লি. এর প্রতিষ্ঠাতা সভাপতি মো: দেলোয়ার হোসেন পলাশ, ইউপি সদস্য ও বিশিষ্ট সমাজসেবক জহিরুল হক দুলাল, তিতাস উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও খেলার মাঠ পরিচালনা কমিটির সভাপতি মো: কামাল পারভেজ ও মাঠ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মহিউদ্দিন খুসু।

এছাড়াও উপস্থিত ছিলেন, ডা: গোলাম মহিউদ্দিন জিলানী, আদিলুর রহমান ভূইয়া, আলী আকবর ভূইয়া, নাছির উদ্দিন মাছুম, আল আমিন সরকার মানিক, জামাল মেম্বার, ছবির মেম্বার, ফারুক মেম্বার, ফরিদ মেম্বার, সফিক মেম্বার ও গোলাম কিবরিয়াসহ আরও অনেকে।

ধারাভাষ্যকার হিসেবে ছিলেন, মনির হোসেন, জাকু, রিয়াদ ও গোলাম কিবরিয়া প্রমূখ। পুরো খেলা স্পন্সর করেছে তিতাস ক্লাব লিমিটেড। ক্লাবটি অল্প সময়ে বেশ কিছু ভালো কাজ করে সকলের প্রশংসা কুড়িয়েছে।

Leave a Reply

Your email address will not be published.