কুমিল্লার তিতাসে পেয়ারা খাওয়াকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষ: আহত শাহিন শরীফ

অপরাধ

হালিম সৈকত, কুমিল্লা থেকে :
তিতাসে পেয়ারা খাওয়াকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে।

শাহিন শরীফ নামে ১ জন গুরুতর আহত হয়েছে ।

ঘটনাটি ঘটেছে ২ জুন রাত সাড়ে ১০ টায় তিতাস উপজেলার কদমতলী গ্রামে। এই বিষয়ে শাহিন শরীফের বাবা বাদি হয়ে তিতাস থানায় একটি অভিযোগ করেছেন।

সরেজমিনে ও অভিযোগ সূত্রে জানা যায়, কদমতলী গ্রামের আক্তারের ছেলে ওমর সানি না বলে শাহিন শরীফের গাছের পেয়ারা খেলে ফেলে। এটা নিয়ে উভয়েই মধ্যে তর্ক হয় এবং ওমর সানিকে কয়েকটি চড় থাপ্পর দেয় শাহিন শরীফ।

পরে ওমর সানি ফারুক মিয়ার ছেলে আঃ রহমান, পারভেজ, দুলাল মিয়ার ছেলে ওসমানসহ আরও ৪/৫ জনকে সাথে নিয়ে চাইনিজ কুড়াল, রাম দা ও দেশীয় অস্ত্র নিয়ে তার উপর হামলা করে।

গুরুতর আহত হয়ে শাহিন শরীফ বর্তমানে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে। ডাক্তার তাকে ঢাকা রেফার করেছে। শাহিন শরীফের বাম হাত ও গালে মোট ২৮ টি সেলাই লেগেছে।

এই বিষয়ে ওমর সানির বাবা বলেন, আমার ছেলে না হয় একটি পেয়ারা খেয়েছে, তাই বলে কি তাকে এভাবে চড় থাপ্পর মারবে। এই পর্যন্ত চারবার আমার ছেলেকে মেরেছে।

এই বিষয়ে, শাহিন শরীফ বলেন, ওমর সানি দলবল নিয়ে এসে আমাকে হত্যা করার উদ্দিশ্যে এলোপাথাড়রি কুঁপিয়ে পালিয়ে যায়। আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

তিতাস থানার এস আই ইমরুল বলেন, এই ব্যাপারে আমাদের কাছে একটি অভিযোগ এসেছে তদন্ত চলমান আছে, কিন্তু এখনো পর্যন্ত কোন মামলা হয়নি।

Leave a Reply

Your email address will not be published.