কুমিল্লার তিতাসে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে অসহায়দের মাঝে শ্রমিক লীগ নেতার গোশত বিতরণ

অন্যান্য

হালিম সৈকত, কুমিল্লা থেকে :
কুমিল্লার তিতাসে নারান্দিয়া ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি সৌদি প্রবাসী মোঃ নুরনবী সরকার এর অর্থায়নে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে এলাকার গরীব অসহায় ও দুস্থদের মাঝে গরুর মাংস বিতরণ করা হয়েছে।

গত (২৩ মার্চ) বৃহস্পতিবার সকাল ১১টায় নুরনবী সরকারের নিজ বাড়ি প্রাঙ্গণে নারান্দিয়া ইউনিয়নের ১২০ টি দরিদ্র মুসলিম পরিবারের মাঝে ৯২ হাজার ৫০০ টাকা মূল্যের একটি গরু কে ১ কেজি করে প্যাকেট করে ১২০ কেজি গরুর মাংস বিতরণ করা হয়।

এছাড়াও পবিত্র মাহে রমজান উপলক্ষে নুরনবী সরকার এলাকার গরীব অসহায়দের মাঝে নগদ অর্থ দিয়ে সাহায্য সহযোগিতা করেছেন।

স্থানীয়রা বলেন, নুরনবী সরকার বিভিন্ন সময় সামাজিক উন্নয়নমূলক কাজসহ করোনা কালীন সময়ে দৈনিক দিন মজুর কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী উপহার দিয়ে সাহায্য সহযোগীতা করে সব সময় পাশে ছিলেন, এবং প্রতি বছর রমজান মাস উপলক্ষে এ রকম খাদ্য সামগ্রী বিতরণ করে থাকেন তিনি। তাকে এই রকম মানবিক কাজের জন্য ধন্যবাদ জানাই।

এবিষয়ে মোঃ নুরনবী সরকার বলেন, মহান আল্লাহর রহমতে পূর্বের ন্যায় এবারও রমজান মাসে আমার এলাকার অসহায় মানুষের মাঝে নিজের সাধ্যমত খাদ্য-সামগ্রী সহ নগদ অর্থ উপহার দিয়ে পাশে থাকার চেষ্টা করছি, মহান আল্লাহ তাআলা সহায় হলে ভবিষ্যতেও সাহায্য সহযোগিতা করে পাশে থাকার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

এসময় এলাকার স্থানীয় গন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.