কুমিল্লার তিতাসে তারুণ্যের আলো সংগঠনের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী ও নতুন কমিটি গঠন

অন্যান্য

হালিম সৈকত, কুমিল্লা থেকে :
“তরুণদের অংশগ্রহণে তারুণ্যের জয়গান” এই শ্লোগানকে বুকে ধারণ করে স্বেচ্ছাসেবী সংগঠন তারুণ্যের আলোর দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও নতুন কমিটি গঠন করা হয়েছে।
তারুণ্যের জয়গানে মুখরিত আজকের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী কুমিল্লার দাউদকান্দির গৌরীপুর বাজারের একটি রেস্টুরেন্টে ১০ ফেব্রুয়ারি শুক্রবার সকাল ১০ টায় অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কবি, সংগঠক ও নিরাপদ চিকিৎসা চাই কুমিল্লা জেলা শাখার সভাপতি মোঃ আলী আশরাফ খান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পদ্মা ডায়াগনস্টিক সেন্টারের স্বত্তাধীকারী রোটা. মহসীন আহম্মেদ, নিরাপদ চিকিৎসা চাই কুমিল্লা জেলা শাখার সাধারণ সম্পাদক, ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা সাংবাদিক হালিম সৈকত, সংগঠক ও সমাজকর্মী তৈয়ব আলী, সাবেক মেম্বার রিপন মুন্সী ও দাউদকান্দি আদর্শ পালইট উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক এমএ মামুন সরকার প্রমূখ।

নবগঠিত কমিটির সভাপতি রবিউল আউয়াল রানার সভাপতিত্বে, তারুণ্যের আলো’র প্রতিষ্ঠাতা বশির আহম্মেদ ও সংগঠক মোঃ শরীফুল ইসলামের সঞ্চালনায় শুভেচ্ছা কথা বলেন, হিলফুল ফুযুল সংগঠনের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল,
তারুণ্যের আলোর সিনিয়র সভাপতি মহসীন আহম্মেদ, নয়াকান্দি প্রবাসি উন্নয়ন সংস্থার সভাপতি রাসেল হোসেন, তিতাস আলোকিত মানবকল্যাণ সংগঠনের সভাপতি জিয়াউর রহমান, আল আমিন কামিল মাদ্রাসা ব্লাড ব্যাংক চান্দিনার কামাল হোসেন, স্বদিচ্ছার সাইদুল ইসলাম শুভ ও শোলাকান্দির মনির হোসেন প্রমূখ।
পরে সংগঠনের প্রধান উপদেষ্টা কবি আলী আশরাফ খান রবিউল আউয়াল রানাকে সভাপতি ও আল আমিনকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি আগামী এক বছরের জন্য ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published.