আশুলিয়ায় পূর্ব-শত্রুতার জেরে সন্ত্রাসী হামলা আহত দুই

অপরাধ

বিশেষ প্রতিনিধি :
আশুলিয়ায় বর্তমানে কিশোর গ্যাংয়ের দৌরাত্ম্য যেন চরমে প্রতিনিয়ত শোনা যায় কিশোর গ্যাংয়ের হাতে লাঞ্চিত আহত ও ছিনতাই হওয়ার মতো ঘটনা।
গত রবিবার (১২,০৬,২০২২ইং) তারিখ সন্ধ্যা ৭,৩০ মিনিটের সময় দক্ষিণ গোরাট পাকা রাস্তার মাথায় জৈনক আলীর ঝুটের গোডাউন এর পাশে ফাঁকা জায়গায় সন্ত্রাসী ও ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এবিষয়ে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার।
অভিযোগ সুত্রে জানা যায়ঃ মোঃ শামীম হোসেন (৩৫) পিতা ইউসুফ আলী, মোঃ ফরহাদ (৩৫) ইসরাফিল, ও ইস্ব, একত্রে বসে গল্প করার সময়, মোঃ শিহাদ,(২৫) পিতা মোঃ রবিন, মোঃ রাকিব, (২৬) পিতা আরফান আলী,মোঃ সাহাদুল (২৮) পিতা মইহা। সর্ব সাং বাগবাড়ি কাশিমপুর, সহ অজ্ঞাত আরও ১০/১৫ জন পুর্ব বিরোধের জেরে শামীম, ফরহাদ ও ইসরাফিল এর উপর দেশি অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সন্ত্রাসী হামলা চালায়, এসময় তাদের কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে।, এসময় শামীমের কাছে থাকা দুদ্ব ব্যবসার (৫০হাজার টাকা) ছিনিয়ে নিয়ে যায়।
আহত ব্যক্তিরা বিভিন্ন হসপিটালে চিকিৎসা নিচ্ছেন, এবং রোীদের অবস্থা আশংক্ষা জনক বলেও জানা গেছে।
এলাকা বাসী জানান এরা সবাই মাদক ব্যবসায়ী এবং মাদক সেবন কারী এরা এই এলাকায় চুরি ছিনতাই সহ সন্ত্রাসী কর্মকান্ড করে বেড়ায়, এদের একটি কিশোর গ্যাং বাহিনী রয়েছে এদের অত্যাচারে অতিষ্ঠ এলাকা বাসী। আমরা এদের হাত থেকে বাঁচতে চাই বলেও জানান তারা।
উক্ত বিষয়ে আশুলিয়া থানা পুলিশ বলছেন অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষ্যে উক্ত বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.