আশুলিয়ার ইয়াপুরে বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকি

অন্যান্য

আশুলিয়া প্রতিনিধি :
জাতীর জনক বঙ্গবন্ধুর শেখ মজিবুর রহমানের ৪৬ তম মৃত্যু বার্ষিকি উপলক্ষে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন ঘোষবাগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার ১৭/০৮/২০২১ ইং তারিখ বিকেল ৫ ঘটিকার সময় আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন ঘোষবাগ স্কুল মাঠে এঅনুষ্ঠানের আয়োজন করা হয়।
মোঃ মজিবুর রহমান শাহেদ সাধারণ সম্পাদক ইয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যেগে
উক্ত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডাঃ এনামুর রহমান প্রতিমন্ত্রী, ত্রাণ ও দূর্যোগ মন্ত্রনালয়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মঞ্জুরুল আলম রাজিব সাধারণ সম্পাদক সাভার উপজেলা আওয়ামী লীগ, ও চেয়ারম্যান সাভার উপজেলা, শাহাদাৎ হোসেন খাঁন ভাইস চেয়ারম্যান সাভার উপজেলা, দেওয়ান মেহেদী মাসুদ মুঞ্জু যুগ্ন সাধারণ সম্পাদক সাভার উপজেলা আওয়ামী লীগ,।

আরও উপস্থিত ছিলেন ফারুক হাসান তুহিন, আহ্বায়ক আশুলিয়া থানা আওয়ামী লীগ, সাইফুল ইসলাম যুগ্ম আহ্বায়ক আশুলিয়া থানা আওয়ামী লীগ,। চেয়ারম্যান স্বর্নিবর ধামসোনা ইউনিয়ন পরিষদ ও

এছাড়া আরও উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগ, ছাত্র লীগ সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের বিভিন্ন নেত্রী বিন্দু। উক্ত আলোচনা সভা ও দোয়া শেষে প্রায় ৫ শতাধিক মানুষের মাঝে তবারক বিতরণ শেষে অনুষ্ঠানটি সমাপ্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published.