Doinik Bangla Khobor

আশুলিয়ায় বিয়ের প্রলোভনে দেখিয়ে ধর্ষণের অভিযোগ

আশুলিয়া প্রতিনিধি :
ঢাকার অদূরে আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন ডেন্ডাবর কাঠাঁল বাগান এলাকায় দেড় বছর যাবৎ বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক ও ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে ।
অভিযোগ সুত্রে জানা যায়ঃ মোঃ রেজভী আমিন (৩০)পিতা মোঃ বাবুল, মাতা- মোসাঃ সুফিয়া বেগম, সাং টেপড়া কালীবাড়ি, থানা শিবালয়, জেলা মানিকগন্জ। অভিযুক্তর সাথে একই বাসায় পাশাপাশি ভাড়া থেকে উভয়ের গার্মেন্টসে চাকুরী করেন। সেই সুবাদে এদের মধ্যে প্রেমের সম্পর্ক সৃষ্টি হয়।
ভুক্তভোগী ঔ নারী বলেন প্রায় দের বছর যাবৎ বিয়ের আশ্বাস ও ভয়ভীতি দেখিয়ে আমার সাথে শারীরিক সম্পর্কের মধ্যেমে ধর্ষণ করে আসছে রেজভী আমিন । এবং বিভিন্ন সময় বিভিন্ন অযুহাত দেখিয়ে আমার নিকট থেকে ৪০ হাজার টাকা ধার নেয় তিনি । আমি টাকা চাইলে ও বিবাহর কথা বললে রেজভী আমিন আমাকে হুমকি প্রধান করে। সর্বশেষ গত শুক্রবার বিবাহর বিষয়ে কথা বললে রেজভী আমিন আমার উপর রেগে যায় এবং প্রাণনাশের হুমকি প্রধান করে ।
আমি এবিষয়ে আশুলিয়া থানায় নিজের নিরাপত্তার সার্থে জিডি করতে যাওয়ার সময় কিছু বখাটে আমাকে আমার পথরোধ করে জোর পুর্বোক বাসায় নিয়ে ধর্ষণ করার চেষ্টা করে এবং হুমকি প্রধান করে । খোঁজ নিয়ে জানা যায় আতিক, ইব্রাহিম, রহিম, সোহাগ, জুবায়ের, ইমরান এসময় উপস্থিত ছিলেন।
এলাবাসী জানান, এরা ডেন্ডাবর কাঁঠাল বাগান এলাকায় বিভিন্ন অপরাধে সাথে জরিয়ে এধরণের ফিটিং দিয়ে মাদক সেবন করে আসছে।
এবিষয়ে তাদের সাথে যোগাযোগের চেষ্টা করলে তা সম্ভব হয়নি।
ভুক্তভোগী বলেন আমি এলাকায় কোন বিচার না পেয়ে আমি আমার বাড়িওলা আনোয়ারের সাথে কথা বললে তিনি আমাকে আশুলিয়া থানাকে অবগত করতে বলেন। আমি আজ শনিবার ০৩/০৭/২০২১ ইং তারিখ উপযুক্ত বিচার পাওয়ার আশায় আশুলিয়া থানায় হাজির হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করি।
এবিষয়ে অভিযোগ তদন্ত কারি কর্মকর্তা আসওয়াদুর রহমান উপপরিদর্শক আশুলিয়া থানা কে জানতে চাইলে তিনি বলেন, এবিষয়ে আমি এখনো জানিনা, তবে অভিযোগ টি হাতে পেলে এবিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।