Doinik Bangla Khobor

অশ্রুসিক্ত নয়নে প্রিয় দাদীকে বিদায় জানালেন আ’লীগ নেতা হাজি নাসির

হালিম সৈকত, কুমিল্লা থেকে :
অশ্রুসিক্ত নয়নে প্রিয় দাদীকে বিদায় জানালেন কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সদস্য ও তিতাস উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজি মোঃ নাসির উদ্দিন।

২ মে সোমবার দুপুর ২.৩০ টায় বয়স্কজনিত কারণে নাসির উদ্দিনের দাদী জোবেদা খাতুন (১০০) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে মারা যান। জানাজায় ৫-৬ শত মানুষ অংশগ্রহণ করে।

মরহুমার জানাজা কালাচান্দকান্দি জামে মসজিদ মাঠে বাদ মাগরিব অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণ করেন কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সদস্য ও তিতাস উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজি মোঃ নাসির উদ্দিন, ৫ নং কলাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইব্রাহিম সরকার, ভাষানিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুল ইসলাম, ফরিদ উদ্দিন, বাচ্চু মিয়া মেম্বার, তিতাস উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ খাইরুল খন্দকার রুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ সরকার, কলাকান্দি ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোঃ শফিকুল ইসলাম, কলাকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান, বশির আহমেদ, সোহেল রানা ও ইউসূফ কামাল প্রমূখ।

এক প্রতিক্রিয়ায় হাজি নাসির উদ্দিন বলেন, আমার দাদী আমাকে খুব ভালোবাসতেন। কান্নাঝরা কন্ঠে তিনি আরও বলেন, দাদী নেই এই কথাটা ভাবতেই পারছি না। আমার বিপদের দিনে দাদী যে উদারতা দেখিয়েছেন তা কখনো ভুলার নয়। আল্লাহ দাদীকে বেহেশত নসিব করুক। আমিন